Home> খেলা
Advertisement

Kuldeep Sen: 'দ্রুত ১৫০ কিমি বেগে বল করব'! ফাফদের গুঁড়িয়ে হুঙ্কার তরুণ পেসারের

ভাল গতি-বাউন্সের সঙ্গেই কুলদীপের লেন্থ নজর কেড়েছে ম্য়াচে। চলতি আইপিএলে (IPL 2022) এটাই  কুলদীপের সেরা বোলিং পরিসংখ্যানের রাত।

 Kuldeep Sen: 'দ্রুত ১৫০ কিমি বেগে বল করব'! ফাফদের গুঁড়িয়ে হুঙ্কার তরুণ পেসারের

নিজস্ব প্রতিবেদন:  রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) বিরুদ্ধে ১৪৪ রান করেও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) দুরন্ত ভাবে ম্যাচ জিতে নেয় ২৯ রানে। রান ডিফেন্ড করার খেলায় রাজস্থানের সেরা যোদ্ধা হয়ে ওঠেন মধ্যপ্রদেশের বছর পঁচিশের পেসার কুলদীপ সেন (Kuldeep Sen)। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium)। ৩.৩ ওভার বল করে মাত্র ২০ রান দিয়ে কুলদীপ একাই তুলে নেন চার উইকেট।

ভাল গতি-বাউন্সের সঙ্গেই কুলদীপের লেন্থ নজর কেড়েছে ম্য়াচে। চলতি আইপিএলে (IPL 2022) এটাই  কুলদীপের সেরা বোলিং পরিসংখ্যানের রাত। ম্যাচের পর কুলদীপ বলছেন যে, তিনি দ্রুতই ১৫০ কিমি প্রতি ঘণ্টায় বল করবেন। কুলদীপ বলছেন, "আমি ১৫০ কিমি বেগে বল করার খুব কাছেই আছি। দ্রুত বল করার জন্য আমি প্রচুর মোটিভেশন পেয়েছি। আমার মাথায় ছিল আরসিবি-র বিরুদ্ধে আমাকে হার্ড লেন্থে বল করতে হবে। এখানে সেরকমটা করা হয়নি। আমি হ্যাজেলউড ও সিরাজের বোলিং দেখে বুঝেছিলাম যে, বল এখানে থেমে থেমে আসছে।" চলতি আইপিএলে ভারতের ঘরোয়া ক্রিকেটের বোলাররা নিজেদের প্রতিভা দেখানোর সুবর্ণ সুযোগ পেয়েছেন।  তালিকায় রয়েছেন অর্শদীপ সিং, যশ দয়াল, মুকেশ চৌধুরি, উমরান মালিকরা। এই বোলারদের উমরান আগামী দিনে যে দেশের জার্সিতে খেলবেন, তা এখনই বলতে শুরু করেছেন প্রাক্তন মহারথীরা।

আরও পড়ুন: R Ashwin: এর আগে মাত্র ৭ জন পেরেছেন! এবার এই অনন্য আইপিএল রেকর্ড করে দেখালেন অশ্বিন

আরও পড়ুনIPL 2022: ব্যাটে Riyan, বলে Kuldeep-Ashwin-! দুরন্ত খেলে RR চলে গেল একে, RCB হারল ২৯ রানে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More