PHOTOS

Bengal Weather: অস্বস্তিকর গরম থেকে স্বস্তি কবে? জানিয়ে দিল হাওয়া অফিস

য় নির্ধারিত সময়ের আগেই বর্ষা আসার সম্ভাবনা নেই। বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি শুরু। জেলায়&nb...

Advertisement
1/6
আবহাওয়া
আবহাওয়া

অয়ন ঘোষাল: তাপপ্রবাহের পরিস্থিতি বাঁকুড়া, বীরভূম, পশ্চিম বর্ধমান ও পশ্চিম মেদিনীপুরে। তাপপ্রবাহ রবিবার থেকে বুধবার।‌ বাকি জেলাতে গরম ও অস্বস্তিকর আবহাওয়া। আগামী পাঁচ দিন গরম এবং অস্বস্তিতে নাজেহাল। আজ দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্র বিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস। 

 

2/6
আবহাওয়া
আবহাওয়া

উত্তরবঙ্গে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়িতে বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি। বেশি বৃষ্টি হবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে। 

 

3/6
আবহাওয়া
আবহাওয়া

দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির বিক্ষিপ্তভাবে সম্ভাবনা। বৃহস্পতিবার রাজ্য জুড়ে নিবিড় বৃষ্টির সম্ভাবনা। তার আগে উত্তরবঙ্গে ভারী বৃষ্টি হলেও দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টি। দু-এক জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে ঝড়ের সম্ভাবনা।

4/6
আবহাওয়া
আবহাওয়া

আজ জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির পূর্বাভাস বৃষ্টি হতে পারে। দার্জিলিং, কালিম্পং এবং জলপাইগুড়িতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সঙ্গে দমকা বাতাসের সম্ভাবনা।

5/6
আবহাওয়া
আবহাওয়া

কাল জলপাইগুড়ি, আলিপুরদুয়ার কোচবিহারে ভারী বৃষ্টির পূর্বাভাস। সোমবার ভারী বৃষ্টি হবে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারের সঙ্গে উত্তর দিনাজপুর জেলাতে।

6/6
আবহাওয়া
আবহাওয়া

কলকাতায় নির্ধারিত সময়ের আগেই বর্ষা আসার সম্ভাবনা নেই। বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গে প্রাক বর্ষার বৃষ্টি শুরু। আগামী সপ্তাহের শেষে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর কলকাতায় প্রবেশের সম্ভাবনা বাড়বে। বৃহস্পতিবার বৃষ্টির পর অনুকূল পরিস্থিতি তৈরি হতে পারে দক্ষিণবঙ্গে।





Read More