PHOTOS

Peacock Feather: ধনী হতে চান? তাহলে বাড়িতে এইভাবে ময়ূরের পালক রাখুন!

োর জন্য অনেকেই ময়ূরের পালক দেওয়ালে ঝুলিয়ে রাখে। তবে এটি সঠিক ...

Advertisement
1/6
আর্থিক উন্নতি
আর্থিক উন্নতি

জ্যোতিষশাস্ত্র মতে, সূর্যদেব এবং ইন্দ্রদেব পূর্বদিকের দেবতা। সেই কারণে ময়ূরের পালক যদি বাড়ির পূর্বদিকে রাখা যায় তবে বাড়িতে আর্থিক উন্নতি হবে। এছাড়াও যদি আপনি উত্তর-পশ্চিম দিকে রাখেন তাতেও আপনি লাভবান হবেন।

2/6
সংসারে সমৃদ্ধি
সংসারে সমৃদ্ধি

যদি কারোর ভাগ্যচক্রে রাহুর দোষ থাকে, তবে তার জন্য উত্তর-পশ্চিম দিকে ময়ূরের পালক রাখা শুভ হবে। বাস্তুশাস্ত্র অনুসারে এর ফলে রাহুর দোষও দূর হয়।

 

3/6
বাস্তু দোষ দূর হবে
বাস্তু দোষ দূর হবে

বাড়িতে ময়ূরের পালক রাখা শুভ বলে মনে করা হয়। বাস্তুশাস্ত্র মতে, ৮টি ময়ূরের পালককে বেঁধে উত্তর-পূর্ব দেওয়ালে রাখতে হবে। এমন জায়গায় রাখতে হবে যাতে সবাই দেখতে পায়। বাস্তু দোষ অবসানের সঙ্গে বাড়িতে পজিটিভিটিও আসবে।

4/6
পড়ার টেবিলে রাখুন
পড়ার টেবিলে রাখুন

ময়ূরের পালক পড়াশোনার ক্ষেত্রে খুবই ভাল ফল আনতে পারে। কোনও পড়ুয়া তার বইয়ের মধ্যে বা স্টাডি টেবিলে ময়ূরের পালক রাখতে পারে। এতে তার পরীক্ষার ফল ভাল হবে এবং পড়াশোনায় আরও মন বসবে।

5/6
ঘরের অশান্তি দূর হবে
ঘরের অশান্তি দূর হবে

বেশিরভাগ মানুষ ময়ূরের পালক ঘরে লাগায় সাজানোর উদ্দেশ্যে। কিন্তু এই পালক বাড়ির অশুভ লক্ষণকে প্রতিরোধ করে। বাড়ির সদস্যের মানসিক চাপ কমাতে সাহায্য করে। ঘরের পূর্ব দেওয়ালে এই পালক ঝোলালে আপনি খুব তাড়াতাড়ি পরিবর্তন বুঝতে পারবেন।

 

6/6
লকারে রাখুন
লকারে রাখুন

ময়ূরের পালক দেবী লক্ষ্মীর সঙ্গে যুক্ত। জীবন থেকে আর্থিক বাধা দূর করতে লকারের ভিতর ৭টি ময়ূরের পালক রাখুন। এতে সমস্যার সমাধান হবে এবং জীবনে উন্নতি হবে।





Read More