PHOTOS

Anindita-Sudip: কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন অনিন্দিতা-সুদীপ, দেখুন বিয়ের Exclusive ছবি

Advertisement
1/8
শুভ বিবাহ
শুভ বিবাহ

নিজস্ব প্রতিবেদন: বুধবার সকালে বিয়ে করলেন টেলিপাড়ার দুই জনপ্রিয় অভিনেতা অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার।

 

2/8
নয়া তারকা দম্পতি
নয়া তারকা দম্পতি

ঘরোয়া অনুষ্ঠানে কাছের বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সারলেন তারকা দম্পতি। আইনি বিয়ের পর অনিন্দিতার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন সুদীপ।

 

3/8
বিয়ের সাজে
বিয়ের সাজে

লাল সাদা কম্বিনেশনের পোশাকে সেজেছেন তাঁরা। সুদীপ পরেছেন সাদা পাঞ্জাবী ও লাল জহর কোট। অনিন্দিতা পরেছেন লাল বেনারসি, সঙ্গে সোনার গয়না। অভিষেক রায় ডিজাইন করেছেন তাঁদের বিয়ের দিনের বিশেষ কস্টিউম। বেনারস থেকে আনা হয়েছে শাড়ি।

 

4/8
আইনি বিয়ে
আইনি বিয়ে

আপাতত সোশ্যাল ম্যারেজের কোনও পরিকল্পনা নেই এই দম্পতির। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে অনিন্দিতা বলেন, 'সোশ্যাল ম্যারেজ শুধুমাত্র সমাজের জন্য করা, আমার মনে হয় একসঙ্গে ভালো থাকাটা জরুরি। লিগাল ম্যারেজ করলাম কারণ অনেক জায়গায় ঘুরতে গেলে বা থাকতে গেলে অসুবিধায় পড়তে হয়,তাই আইনি সইসাবুদ দরকার। কোথায় ঘুরতে যেতে অসুবিধা হত।'

 

5/8
আমন্ত্রিত
আমন্ত্রিত

সুদীপ অনিন্দিতার বিয়েতে উপস্থিত ছিলেন মানালী দে, অভিমন্যু মুখোপাধ্যায়,পরিচালক অনিন্দ্য ব্যানার্জী, সুশান্ত দাস, দেবিকা ব্যানার্জী সহ তাঁদের কাছের কিছু বন্ধু। তবে যাঁদের ডাকতে পারলেন না তাঁদের নিয়েও আগামী দিনে পার্টির পরিকল্পনা করে ফেলেছেন কনে।

 

6/8
মেনু
মেনু

এদিন বিয়ের মেনুতে ছিল ভাত, ডাল, চিকেন, মটন সহ পুরোদস্তুর বাঙালি খাবার।

 

7/8
সুদীপের প্রশংসায়...
সুদীপের প্রশংসায়...

সুদীপের প্রশংসায় পঞ্চমুখ সদ্যবিবাহিতা অনিন্দিতা। তিনি বলেন,'সুদীপ ভীষণ ভালো মানুষ, আমরা একে অপরকে অনেকদিন চিনি। আমাদের মধ্যে আগে খুব বন্ধুত্ব ছিল না কিন্তু দুজনে দুজনের সম্বন্ধে সবটা জানি।'

 

8/8
শুভেচ্ছা
শুভেচ্ছা

অনিন্দিতা বলেন, 'আমরা দুজনেই চুঁচুড়ার, আমাদের ছোটবেলা বড় হওয়া সবটাই ওখানে। আমাদের জীবনের আদর্শগুলো মেলে। ও খুব ভালো ছেলে, ভালো পার্টনার, খুবই দায়িত্বশীল। আমি সবসময় না পারলেও ও সবসময় নিজের ও আমার বাবা মার সঙ্গে যোগাযোগ রাখে, খুবই কেয়ারিং।' জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে নবদম্পতিকে শুভেচ্ছা।





Read More