PHOTOS

Tramila Bhattacharya : 'পঞ্চমী'র হাত ধরে টেলি পর্দায় আবারও নতুন ভূমিকায় ত্রমিলা...

Advertisement
1/5

অভিনেত্রী ত্রমিলা ভট্টাচার্য অভিনয় জীবন শুরু করেন ৯-এর দশকের সীমারেখা ধারাবাহিকের হাত ধরে। তারপর প্রায় দীর্ঘ কুড়ি বাইশ বছর ছোট পর্দায় অসংখ্য ধারাবাহিকে মূল এবং গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি নানান স্বাদের অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকের দরবারে নিজের স্থায়ী জায়গা করেছেন।

2/5

ত্রমিলা অভিনীত নানান ধারাবাহিকের মধ্যে বিশেষ গুরুত্বপূর্ণ 'মোহিনী', 'প্রতি চুয়ান্ন মিনিটে', 'প্রতীক্ষা একটু ভালোবাসার', 'একক দশক শতক', 'পৌষ ফাগুনের পালা', 'সুবর্ণ গোলক', 'অলৌকিক', 'হাসতে মানা', 'অনন্যা', 'সোনার হরিণ', 'ঘেঁটে ঘ', 'রাজযোটক', 'আজ আড়ি কাল ভাব', 'ময়ূরপঙ্খী', 'মোহর', 'পটল কুমার গানওয়ালা', 'জয় কালি কলকাত্তাওয়ালী', 'জিয়ন কাঠি', 'মোমপালক', 'মৌ-এর বাড়ি' সহ রয়েছে আরও অনেক অনেক ধারাবাহিক।হইচই-এর হ্যালো এবং হ্যালো-২ ওয়েবসিরিজে দেখা গেছে তাঁকে।

3/5

শুধু টেলিপর্দা নয়, OTT-র দুনিয়াতেও পা রেখে ফেলেছেন ত্রমিলা। 

4/5

বর্তমানে ত্রমিলা ভট্টাচার্য স্টার জলসায় 'পঞ্চমী' ধারাবাহিকে কিঞ্জল চরিত্রে রাজদীপ গুপ্তর মা 'পয়মন্তী'-এর চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি ছেলের প্রতি যত্নশীল এবং একজন চোখে হারানো মায়ের চরিত্রকে তুলে ধরবে।

5/5

 ত্রমিলা ভট্টাচার্য কীভাবে এই চরিত্রের প্রস্তাব পেলেন? সেবিষয়ে ত্রমিলা জানান, 'লেখিকা সাহানা দত্তই তাকে ফোন করেন এই চরিত্রটির ব্যাপারে'। এছাড়াও তিনি জানান 'বেশ ভালো লাগছে পয়মন্তীর চরিত্রে অভিনয় করতে পেরে। আসলে আমরা অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন লেখকের চরিত্রে বিভিন্ন পরিচালকের সঙ্গে কাজ করতে করতে প্রতিদিনই নতুন কিছু অভিজ্ঞতা সঞ্চয় করি, আর সেটাই আমাদের পাওনা। শেষ অবধি চেষ্টা করব যাতে দর্শকদের কাছে এই চরিত্রটিও মনোগ্রাহী করে তুলতে পারি'।





Read More