PHOTOS

সিনেমাহলে 'মুখোশ', প্রিমিয়ারে তারকার হাট

Advertisement
1/8
প্রিমিয়ারে চাঁদের হাট
প্রিমিয়ারে চাঁদের হাট

নিজস্ব প্রতিবেদন: প্রেক্ষাগৃহে মুক্তি পেল বিরসা দাশগুপ্তের নতুন ছবি মুখোশ। এই থ্রিলারে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনির্বান ভট্টাচার্য, চান্দ্রেয়ী ঘোষ, পায়েল দে, অনির্বান চক্রবর্তী, পায়েল দে, কৌশিক সেন। সম্প্রতি ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন পরিচালক সহ মুখোশের টিম। যদিও বিদেশে শ্যুটিং থাকার কারণে উপস্থিত থাকতে পারেননি অনির্বান ভট্টাচার্য।

2/8
কেক কাটিং সেরেমনি
কেক কাটিং সেরেমনি

অনেকদিন পর প্রেক্ষাগৃহে ছবি মুক্তির আনন্দ কেক কেটে সেলিব্রেট করল গোটা টিম, চলল ফটোসেশন। 

3/8
পরিচালক বিরসা
পরিচালক বিরসা

বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) পরিচালিত এই ছবির নাম প্রথমে 'সাইকো' রাখা হয়েছিল। তবে পরে নাম বদলে 'মুখোশ' রাখা হয়।পরিচালক তাঁর ছবি সম্পর্কে বলেন, 'প্রত্যেক মুখোশের আড়ালে একটা মুখ থাকে, আর মুখের আড়ালে থাকে আলাদা আলাদা গল্প।'

4/8
চান্দ্রেয়ীর হট লুক
চান্দ্রেয়ীর হট লুক

অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষকে এই ছবিতে দেখা গেল পুলিশের চরিত্রে। প্রিমিয়ার শোয়ে অফ শোল্ডার লাল ড্রেসে নজর কাড়লেন অভিনেত্রী।

5/8
প্রিমিয়ারে পায়েলের লুক
প্রিমিয়ারে পায়েলের লুক

এই ছবিতে প্রথমবার অনির্বান ভট্টাচার্যের সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত অভিনেত্রী পায়েল দে। ছবির গল্প না শুনেই এই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলেন পায়েল। প্রিমিয়ার শোয়ে সাদা শাড়িতে তাঁর লুক ছিল নজরকাড়া। 

6/8
প্রিমিয়ারের অতিথি
প্রিমিয়ারের অতিথি

মুখোশ দেখতে উপস্থিত ছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী। 

7/8
তারকার হাট
তারকার হাট

এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন। এদিন তিনিও উপস্থিত ছিলেন। এছাড়াও ছবি দেখতে হাজির ছিলেন টোটা রায়চৌধুরী ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। 

8/8
তারকা অতিথি
তারকা অতিথি

প্রিমিয়ার শোয়ের শোভা বাড়ালেন মনামী ঘোষ, সাহেব ভট্টাচার্য। এছাড়াও প্রিমিয়ার শোয়ে মুখোশ দেখতে হাজির ছিলেন শান্তিলাল মুখোপাধ্যায়।





Read More