PHOTOS

Swastika & Parambrata : জ্যোতি বসুকে নিয়ে 'শিবপুর'-এ জুটি বাঁধলেন পরমব্রত-স্বস্তিকা

Advertisement
1/8
স্বস্তিকা-পরমব্রত
স্বস্তিকা-পরমব্রত

ফের একসঙ্গে টলিপাড়ার 'প্রাক্তন জুটি' স্বস্তিকা মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়। সৌজন্যে পরিচালক অরিন্দম ভট্টাচার্যের নতুন ছবি 'শিবপুর'। 

2/8
রাজনৈতিক থ্রিলার
রাজনৈতিক থ্রিলার

পরিচালক অরিন্দম ভট্টাচার্যের 'শিবপুর' ছবিটি একটি রাজনৈতিক থ্রিলার। জানা যাচ্ছে, ছবির গল্পে উঠে আসবে  ৮এর দশকে বাম-কংগ্রেস দ্বন্দ্ব, রাজনৈতিক অরাজকতা। যা ছড়িয়ে পড়েছিল হাওড়া, শিবপুর এলাকাতেও। 

3/8
ছবির গল্পে জ্যোতি বসু
ছবির গল্পে জ্যোতি বসু

৮-এর দশকে সেই রাজনৈতিক অরাজকতায় রাশ টেনেছিলেন তৎকালীন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। জানা যায়, সুলতান সিং নামে এক আইপিএস অফিসার সেসময় জ্যোতি বসুকে সাহায্য করেছিলেন। ছবিতে সেই আইপিএস অফিসারের ভূমিকাতেই দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। 

4/8
কেন্দ্রীয় ভূমিকায় স্বস্তিকা
কেন্দ্রীয় ভূমিকায় স্বস্তিকা

সেই অরাজক পরিস্থিতিতে আইপিএস অফিসার সুলতান সিং-এর সঙ্গে হাত মিলিয়েছিলেন এক মহিলা, তাঁর ভূমিকাতেই দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবির গল্পে দেখা যাবে সেই অরাজকতার বলি হতে হয়েছিল স্বস্তিকার পরিবারের এক সদস্যকেও। 

5/8
'শিবপুর'-এর শ্যুটিং

জানা যাচ্ছে, এই ছবিতে একেবারেই নো-মেকআপ লুকে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ইতিমধ্যেই শুরু হয়েছে 'শিবপুর' ছবির শ্যুটিং।  দুর্গাপুজো পটভূমিকায় ছবির শ্যুটিং চলতে দেখা গিয়েছে। 

6/8
জ্যোতি বসুর ভূমিকায় শুভাশিস মুখোপাধ্যায়
জ্যোতি বসুর ভূমিকায় শুভাশিস মুখোপাধ্যায়

এই ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায় ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্র জ্যোতি বসুর ভূমিকায় দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়কে দেখা যাবে বলে জানা যাচ্ছে। 

7/8
'শিবপুর'-এ যাঁরা রয়েছেন
'শিবপুর'-এ যাঁরা রয়েছেন

এছাড়াও শিবপুর ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, মমতা শঙ্কর, সুস্মিতা চট্টোপাধ্যায়, সুজন নীল মুখোপাধ্যায়, রাজদীপ সরকার। 

8/8
শিবপুর মুক্তির দিন
শিবপুর মুক্তির দিন

জানা যাচ্ছে, শিবপুর এলাকার কয়েক কিলোমিটারের মধ্যেই ছবির বেশকিছু গুরুত্বপূর্ণ অংশের শ্যুটিং করা হবে। সবকিছু ঠিক থাকলে এবছরের শেষের দিকে মুক্তি পেতে পারে এই ছবি। 





Read More