PHOTOS

বিজয়ায় দুর্গা-অঙ্গনে সিঁদুরখেলার ছলে Baishaki-কে বাঁধলেন Sovan

Advertisement
1/6
Sindur on baishaki
Sindur on baishaki

নিজস্ব প্রতিবেদন: তাঁদের সম্পর্ক নিয়ে কৌতূহলের অন্ত ছিল না! পুজোর আগেই যেভাবে প্রকাশ্যে ভালোবাসার মুহূর্ত তৈরি করেছেন শোভন-বৈশাখী, তাতে সবটাই স্পষ্ট হয়ে গিয়েছিল। শুক্রবার বিজয়ায় প্রেয়সীর সিঁথিতে সিঁদুর এঁকে দিলেন কলকাতার প্রাক্তন মেয়র।  

2/6
শোভন-বৈশাখী চর্চা
শোভন-বৈশাখী চর্চা

শোভন-বৈশাখীর বন্ধুত্ব নিয়ে ফিসফাস চলছিল কয়েক বছর ধরেই। মন্ত্রিত্ব ছাড়া থেকে শুরু, তার পর বিজেপিতে যোগদান, রংমিলান্তিতে দেখা গিয়েছে যুগলকে। এর মাঝে বদলেছে বৈশাখীর ফেসবুক অ্যাকাউন্টের নামও। নিজের সঙ্গে জুড়ে ফেলেছেন শোভনকে। 

3/6
নেটমাধ্যমে কটাক্ষ
নেটমাধ্যমে কটাক্ষ

শোভন-বৈশাখীর প্রেম নিয়ে ঝড় উঠেছিল নেটমাধ্যমেও। বেশিরভাগটাই সমালোচনা। তবে 'কুছ তো লোক কহেঙ্গে'! সে সবকে পাত্তা না দিয়েই দুজনে একত্রে থাকছেন। বিজেপির হয়ে জুটিতে ভোটপ্রচারও করেছেন।   

4/6
ভালোবাসি সখী
ভালোবাসি সখী

Zee ২৪ ঘণ্টার 'পুজোর বেড়ানো' অনুষ্ঠানে প্রিন্সেপ ঘাটে নীরবে, যতনে ভালোবাসার প্রকাশও করেছেন শোভন-বৈশাখী। ঠিক যেমন কবিগুরু বলে গিয়েছিলেন,'সন্ধ্যাবেলায় এ কোন্‌ খেলায় করলে নিমন্ত্রণ, ওগো খেলার সাথি!'

5/6
রাঙিয়ে দিলে...
রাঙিয়ে দিলে...

শুক্রবার বিজয়া দশমীর দিনে সিঁদুর খেলা উপলক্ষে 'খেলার সাথি'কে রাঙিয়ে দিলেন শোভন। মাথায় পরিয়ে দিলেন সিঁদুর। 

6/6
স্বীকৃতির অভাব ছিল না
স্বীকৃতির অভাব ছিল না

সিঁদুর খেলার পর বৈশাখী জানান, আমাদের সম্পর্কে কোনওকালেই স্বীকৃতির অভাব ছিল না। সততার অভাব নেই। আমরা দুজনে দুটি প্রাণহীন সম্পর্কে শেষ করে যেখানে আনন্দ ও শান্তি সেই আশ্রয় খুঁজে নিয়েছি।''       

 





Read More