PHOTOS

Sonu Sood: পরিযায়ী শ্রমিকের পর এবার দুঃস্থ শিশুদের পাশে সোনু, স্কুল তৈরির ঘোষণা...

্রুয়ারি মাসে সোনু সুদ জানতে পারেন যে ২৭ বছর বয়সী এক ইঞ্জিনিয়ার বীরেন্দ্র কুমার মাহাতো নিজের নিশ্চিত চাকরি ছেড়ে অনাথ শিশুদের জন্য স্কুল...

Advertisement
1/5

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  করোনার সময় পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছতে সাহায্য করেছিলেন সোনু সুদ। সেই থেকেই ধীরে ধীরে মসিহা হয়ে ওঠেন অভিনেতা।

 

2/5

এবার তিনি সাহায্যের হাত বাড়িয়েছেন দুঃস্থ শিশুদের পড়াশোনার ক্ষেত্রেও। এবার কচিকাঁচাদের জন্য স্কুলবাড়ি তৈরির সিদ্ধান্ত নিলেন অভিনেতা। 

 

3/5

সম্প্রতি বিহারের কাটিহারের এক ইঞ্জিনিয়ারের সঙ্গে আলাপ হয়েছে সোনু সুদের। নিশ্চিত চাকরি ছেড়ে অনাথ শিশুদের জন্য স্কুল বানিয়ে, তার নাম রেখেছেন সমাজকর্মী ও অভিনেতা সোনু সুদের নামে। সোনু সুদ ঘোষণা করেন যে ওই শিশুদের জন্য স্কুলবাড়ি তৈরি করবেন তিনি যাতে উচ্চশিক্ষার ক্ষেত্রেও তাদের অসুবিধা না হয়। 

 

4/5

প্রায় ১১০জন শিশুকে বিনামূল্যে শিক্ষা এবং খাদ্য সরবরাহের দায়িত্ব নেন বীরেন্দ্র। সোনু দেখা করেন বীরেন্দ্র ও শিশুদের সঙ্গে। বীরেন্দ্রর এই স্কুল শুধু পড়ারই নয়, ওই শিশুদের থাকার জায়গাও বটে। 

 

5/5

বীরেন্দ্রর সঙ্গে দেখা করে স্কুলের জন্য কী কী প্রয়োজন তা বোঝার চেষ্টা করেন সোনু। পাশাপাশি রেশন থেকে শিক্ষার গুণগত মান, সচেতনতা বৃদ্ধি থেকে ধনী ও গরিবের মধ্যে শিক্ষার ব্যবধান নিশ্চিহ্ন করা, সব নিয়েই আলোচনা হয়। 





Read More