PHOTOS

Nayanthara: শাহরুখের নায়িকারও ছাড় নেই! বিছানায় আপস না করলেই...

োজকদের বিরুদ্ধে নায়িকাদের একের পর এক যৌন হয়রানির অভিযোগ প্রকাশ্যে আসছে। বলিযউ...

Advertisement
1/7
নয়নতারা
নয়নতারা

আরজি কর কাণ্ডের রেশ ধরে বেশ কিছুদিন ধরেই উত্তাল অবস্থায় রয়েছে সিনেমা ইন্ডাস্ট্রি। অভিনেতা, নির্মাতা-প্রযোজকদের বিরুদ্ধে নায়িকাদের একের পর এক যৌন হয়রানির অভিযোগ প্রকাশ্যে আসছে। বলিযউডও তার বাইরে নয়। 

2/7
নয়নতারা
নয়নতারা

হেমা কমিশনের রিপোর্টে উঠে এসেছে মালয়ালম চলচ্চিত্র জগতে যৌন হেনস্তার একের পর এক অধ্যায়। শাহরুখের নায়িকাও যে ছাড় পাননি তা খোলসা করলেন অভিনেত্রী নিজেই। 

3/7
নয়নতারা
নয়নতারা

কাজের বিনিময়ে বিছানায় যাওয়ার প্রস্তাব দেয়া হয় বলে অকপটে স্বীকার করেন নয়নতারা। নয়নতারা বলেন, ‘গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়ার পরিবর্তে আমাকে বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়। সাহস করে মুখের ওপর সেই প্রস্তাব ফিরিয়ে দিই। কারণ, আমি জানি, নিজের যোগ্যতায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠেছি।’

4/7
নয়নতারা
নয়নতারা

২০২২ সালে নির্মাতা ভিগনেশ শিবানের সঙ্গে ঘর বাঁধেন নয়নতারা। কেরিয়ারের পাশাপাশি দাম্পত্য জীবনে যমজ সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন এই অভিনেত্রী।

5/7
নয়নতারা
নয়নতারা

‘লেডি সুপারস্টার’ তার বিয়ের চার মাসের মাথাতেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হওয়ার খবর দেন। তা নিয়ে সারোগেসি আইন ভাঙার  বিতর্কেও জড়িয়েছিলেন অভিনেত্রী ও তাঁর স্বামী। 

6/7
নয়নতারা
নয়নতারা

তবে পরে জানা যায়, সামাজিক বিয়ের ছ'বছর আগেই রেজিস্ট্রি সেরে রেখেছিলেন নয়নতারা এবং ভিগনেশ। 

7/7
নয়নতারা
নয়নতারা

যদিও হঠাৎই শোনা যায় বিচ্ছেদের পথে নয়নতারা ও বিগ্নেশের সম্পর্ক। কারণ বিগ্নেশকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন অভিনেত্রী। পরে আবার তিনি বিগ্নেশকে ফলো করতে শুরু করেন। 





Read More