PHOTOS

Shahrukh Khan : বিশ্বের ৮ দেশে পাঠানের অ্যাকশন দৃশ্যের শ্যুটিং, দেখুন শাহরুখের রোমহর্ষক লুক

Advertisement
1/5
'পাঠান'-এ ফিরছেন শাহরুখ
'পাঠান'-এ ফিরছেন শাহরুখ

তিন বছর কোনও খবর ছিল না। অবশেষে 'পাঠান'-এ ফিরছেন বাদশা শাহরুখ খান। ছবি মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন কিং খানের অনুরাগীরা। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। যাতে বেশকিছু অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছে শাহরুখকে। 

2/5
অ্যাকশন দৃশ্যের শ্য়ুটিং
অ্যাকশন দৃশ্যের শ্য়ুটিং

পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানাচ্ছেন, মোট ৮টি দেশে 'পাঠান'-এর অ্যাকশন দৃশ্যগুলির শ্যুট করা হয়েছে। ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের বেশকিছু ছবি শেয়ার করে নিয়েছেন পরিচালক। পরিচালকের কথায়, ছবিতে অ্যাকশন দৃশ্যগুলির জন্য লোকেশন ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। 

3/5

সম্প্রতি মুক্তি পাওয়া ছবির ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারটিও ছিল অ্যাকশন দৃশ্যে ভরপুর। যেখানে রোম্যান্টিক নায়কের পরিবর্তে এই ছবিতে রোমহর্ষক লুকে ধরা দিয়েছেন শাহরুখ। এর আগে ফার্স্টলুক পোস্টারেও সেভাবেই ধরা দিয়েছিলেন কিং খান। পায়ে ছিল লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে আগ্নেয়াস্ত্র। বাদশার নাক, মুখ, ঠোঁট বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। টিজারেও সেভাবেই দেখা গিয়েছে 'পাঠান'কে। 

4/5
'পাঠান'-এ দীপিকা, জন
'পাঠান'-এ দীপিকা, জন

ছবির টিজারে 'হট' লুকে দেখা মিলেছে দীপিকারও, সামনে এসেছেন জন আব্রাহাম। গোটা টিজারই অ্যাকশনে ভরপুর। টিজারের শেষদৃশ্যে যখন বোমা ফেটেছে, পঠান তখন তার মধ্যে থেকেই বাইক নিয়ে বের হয়ে গিয়েছেন। 

5/5
'পাঠান'-এর মুক্তি
'পাঠান'-এর মুক্তি

যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে ২০২৩-এর ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। 





Read More