PHOTOS

Sayani Dutta Wedding: মুখ্যমন্ত্রীর দেওয়া শাড়িতে আইবুড়ো ভাত! পাঞ্জাবি মতে বিয়ে সারলেন অভিনেত্রী...

পড়লেন অভিনেত্রী সায়নী দত্ত। পাঞ্জাবি মতে বিয়ে সারলেন তিনি। চন্ডীগড়ের গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করলেন তিনি। পাত্রের ধর্ম অনু...

Advertisement
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ১৫ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন অভিনেত্রী সায়নী দত্ত। পাঞ্জাবি মতে বিয়ে সারলেন তিনি। তাঁর আগে একাধিক বাঙালি রীতি পালন করতে দেখা গেল অভিনেত্রীকে।

2/7

সায়নীর বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না মুখ্যামন্ত্রী, তা আগেই জানতে পারা গেছিল। তবে তিনি ভোলেননি উপহার পাঠাতে। এবারসেই উপহার দেওয়া শাড়ি পরেই আইবুড়ো ভাত খেতে বসলেন অভিনেত্রী।

3/7

চন্ডীগড়ের গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করলেন তিনি। গুরবিন্দর নামী একটি সংস্থার উচ্চ পদে কাজ করেন। পাত্রের ধর্ম অনুযায়ী পাঞ্জাবি মতেই বিয়ে সারলেন তাঁরা। কলকাতার ফোর্ট উইলিয়ামের গুরুদ্বারে বিয়ে হয় তাঁদের।

4/7

১৫ তারিখ বিয়ের পর, ১৬ ডিসেম্বর কলকাতায় রিসেপশন মিটিয়েই নবদম্পতি চলে যাবেন চণ্ডীগড়। ১৯ ডিসেম্বর সেখানে রিসেপশনের আয়োজন করা হয়েছে। তারপর ২২ ডিসেম্বর মুম্বইয়ে আরও একটি রিসেপশন হওয়ার কথা আছে।

5/7

আড়াই বছর আগে মুম্বইয়ের একটি ক্লাবে আলাপ হয়েছিল তাঁদের। তাঁরা দু’জনেই সেখানকার সদস্য। সেই সূত্রেই আলাপ হয় তাঁদের। তার পর সেখান থেকে প্রেম। আড়াই বছর প্রেমপর্বের পর বিয়ে করলেন তাঁরা।

6/7

পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারলেন অভিনেত্রী। লাল লেহঙ্গায় সেজেছিলেন নায়িকা। অন্য দিকে, গুরবিন্দরজিৎ সমরার পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি এবং মাথায় লাল ছিল পাগড়ি। বিয়েতে উপস্থিত ছিলেন টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

7/7

চলতি বছরেরই ২৯ জুন বাগদান পর্ব সেরেছিলেন তাঁরা। বিয়ের আগে অবধি বিয়ে করার যে অনুভূতি তা বোঝা কোনও মানুষের পক্ষেই সম্ভব না, বাগদানের পর এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী।





Read More