PHOTOS

গগনচুম্বী বুর্জ খলিফায় সোনার পেয়ালায় চুমুক Sana-র, সঙ্গী মৌলানা Anas Saiyad

Advertisement
1/6

বিশ্বের সবচেয়ে উচ্চতম সৌধ, সেখানে বসে পৃথিবীকে দেখার উপলব্ধিই আলাদা। আর সেই বুর্জ খলিফায় বসেই যদি প্রাতঃরাশ সারা যায়, তাহলে কেমন হয়? বিশ্বের উচ্চতম সৌধের ১২২ তলায় বসেই স্বামী আনস সইদের সঙ্গে প্রাতঃরাশ করলেন প্রাক্তন মডেল, অভিনেত্রী। 

2/6

আনস সৈইদ ও সানা খানের প্রাতঃরাশের মেনুতে নানান পদের সঙ্গে ছিল কফি। সেটা আবার সোনায় মোড়া কাপে করে দেওয়া হয়েছিল। এই কফির দাম যে আকাশছোঁয়া হবে, তা বলাই বাহুল্য। 

3/6

'বুর্জ খলিফা'য় প্রাতঃরাশ করার ছবি শেয়ার করে সানা খান লিখেছেন, ''যখন আপনার স্বামী চমকে দিতে উচ্চতম বুর্জ খলিফায় প্রাতঃরাশের জন্য নিয়ে যান...'' নিচে লিখেছেন গোল্ড প্লেটেড কফি।

4/6

মৌলানা অনস সইদও নিজের ইনস্টাগ্রামে বুর্জ খলিফার একটি ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ''বেগমের সঙ্গে প্রাতঃরাশ সারার অসাধারণ অনুভূতি।'' 

5/6

সানা খান অবশ্য মাঝে মধ্যেই সুখী দাম্পত্যের নানান মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেন। স্বামীর সঙ্গে দুবাইয়ে কাটানোর কিছু মুহূর্তও উঠে এসেছে প্রাক্তন মডেলের ইনস্টাগ্রামের পাতায়।

6/6

২০২০-র অক্টোবর মাসে ধর্মের দোহাই দিয়ে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করেন সানা খান। তাঁর এমন ঘোষণায় চমকে গিয়েছিলেন তাঁর অনুরাগীরা। এরপর ২০২০-র ২২ নভেম্বর মৌলানা আনস সৈইদ-কে বিয়ে করেন সানা খান।





Read More