PHOTOS

Maldives-এর মাঝ সমুদ্রে করণের সঙ্গে একান্তে মধুচন্দ্রিমা যাপন Rhea-র

Advertisement
1/7
রিয়া কাপুরের মধুচন্দ্রিমা
রিয়া কাপুরের মধুচন্দ্রিমা

গত ১৪ অগস্ট ১৩ বছরের পুরনো বন্ধু, প্রেমিক করণ বুলানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। বিয়ের পর এই মুহূর্তে মালদ্বীপে মধুচন্দ্রিমা যাপন করছেন রিয়া। 

2/7
মালদ্বীপ থেকে ছবি পোস্ট রিয়া ও করণের
মালদ্বীপ থেকে ছবি পোস্ট রিয়া ও করণের

 হোটেলের পুলে মেরুন বিকিনিতে ভাসমান রিয়া কাপুর। এ ছবি নিজেই পোস্ট করেছেন সোনমের বোন। তবে শুধু এটিই নয়, মালদ্বীপে মধুচন্দ্রিমা যাপনের নানান ছবি উঠে এসেছে রিয়া ও করণের সোশ্যাল মিডিয়ায়। 

3/7
বিকিনিতে রিয়া
বিকিনিতে রিয়া

অন্যান্য তারকার মতো অনিল কাপুরের ছোট মেয়েকে এর আগে সেভাবে বিকিনিতে দেখা যায়নি। তবে মালদ্বীপে মধুচন্দ্রিমা কাটাতে গিয়ে একাধিক বিকিনি পরা ছবি পোস্ট করেছেন রিয়া। তাঁর ইনস্টাস্টোরি উঠে এসেছে এমনই বেশকিছু ছবি। 

4/7
নেকলাইন সাদা পোশাকে রিয়া
নেকলাইন সাদা পোশাকে রিয়া

সোনম কাপুরের মতোই 'ফ্যাশনিস্তা' আখ্যা দেওয়া যায় রিয়া কাপুরকেও। মালদ্বীপের মধুচন্দ্রিমায় ডিপ নেকলাইন সাদা পোশাকে মোহময়ী দেখাচ্ছিল রিয়াকে। স্বামী করণ বুলানির সঙ্গে রোম্যান্টিক মুহূর্তে ধরা পড়লেন অনিল কন্যা।

5/7
মাঝসমুদ্রে নৌকায় ভাসমান রিয়া
মাঝসমুদ্রে নৌকায় ভাসমান রিয়া

মালদ্বীপের মাঝ সমুদ্রে বোটে চড়ে একান্তে সময় কাটাতে দেখা গেল রিয়া ও করণকে। মধুচন্দ্রিমায় গিয়ে স্বামী করণের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন রিয়া। 

6/7
পুলের জলে রিয়া ও করণ
পুলের জলে রিয়া ও করণ

হোটেলের পুলে নীল জলে এভাবেই মৎস্য কন্যার মতো দীর্ঘক্ষণ ভেসে থেকে জলের আনন্দ উপভোগ করতে দেখা যায় রিয়াকে। করণও ডুব দিয়েছিলেন পুলের জলে। 

7/7
রিয়া ও করণের বিয়ে
রিয়া ও করণের বিয়ে

গত ১৪ অগস্ট অনিল কাপুরের জুহুর বাংলোয় নেহাতই ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাতপাকে বাঁধা পড়েন রিয়া কাপুর। এরপর রিয়া ও করণের রিসেপশন পার্টিও হয়েছে নেহাতই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে। 

 





Read More