PHOTOS

Ranbir Kapoor: অকপট রণবীর! তবে কি সত্যি সম্পর্কে আছেন রশ্মিকা-বিজয়?

নিয়েই বিস্ফোরক রণবীর। দক্ষিণী চলচিত্রের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাঁর সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি নেট দুনিয়ায়। এবার সে...

Advertisement
1/5

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি সময়ে খবরের শিরোনামে কেবলই রণবীর কাপুর। ডিসেম্বরের ১ তারিখ মুক্তি পেতে চলেছে তাঁর নতুন সিনেমা ‘অ্যানিমাল’। সেই সিনেমাতেই নায়িকার ভূমিকায় দেখতে পাওয়া যাবে রশ্মিকা মন্দানাকে।

2/5

তবে এবার রশ্মিকাকে নিয়েই বিস্ফোরক রণবীর। দক্ষিণী চলচিত্রের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাঁর সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি নেট দুনিয়ায়। এবার সেই বিষয়েই শিলমোহর লাগালেন অভিনেতা রণবীর।রশ্মিকা এবং রণবীরের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে সকলেই মুগ্ধ।

3/5

কিন্তু রণবীরের অফস্ক্রিন ভালোবাসার সম্পর্কে সকলে জানলেও, রশ্মিকার অফস্ক্রিন ভালোবাসা কে? এই নিয়ে প্রশ্নের শেষ নেই। সেই বিষয় নিয়েই বেশ কিছু কথা বলেছেন রণবীর। দক্ষিণী চলচিত্রের বিখ্যাত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাই নাকি রশ্মিকার প্রাণের মানুষ। তাঁরা নাকি সম্পর্কেও আছেন এমন বেশ কিছু কথার সত্যতা সামনে এসেছে।

4/5

সম্প্রতি ‘আনস্টপেবল উইথ এনবিকে’ নামক এক টক শো-তে দেখতে পাওয়া যায় রণবীরকে। সঙ্গে ছিলেন ‘অ্য়ানিমাল’ ছবির অভিনেত্রী রশ্নিকা এবং পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। শো-তে একটি সময়ে নন্দামুরি বালাকৃষ্ণা ওরফে এনবিকে সন্দীপকে বলেন বিজয়-কে ফোন করে জিজ্ঞেস করতে যে বিজয়ের ‘অ্য়ানিমাল’ ছবির পোস্টার কেমন লেগেছে। কারণ সন্দীপের আরো এক বিখ্য়াত সিনেমা ‘অর্জুন রেড্ডি’-র প্রধান অভিনেতা তিনি। কিন্তু ফোন করলে দেখা যায় যে বিজয় ফোন ধরেনা।

5/5

তখনই রণবীর জানান সন্দীপের ফোন বিজয় ধরবেনা, যদি রশ্মিকা ফোন করে তবেই বিজয় ধরবে। এই কথা বলতেই রশ্মিকা লজ্জা পেয়ে যায়। এবং পরে দেখা যায় রশ্মিকা ফোন করতেই বিজয় ফোন ধরে। এছাড়াও বহুবার রণবীরকে এই বিষয়ে রশ্মিকার সঙ্গে মজা করতে দেখা যায়। তা থেকেই স্পষ্ট যে রণবীর ইঙ্গিত দিচ্ছেন তাঁদের সম্পর্কের ব্য়াপারে। কোন সিনেমার পোস্টার রশ্মিকার বেশি ভালো লেগেছে, একথা জিজ্ঞেস করা হলে রশ্মিকা জানান, দু’টিই তাঁর খুব পছন্দের।





Read More