PHOTOS

World Cup 2023 Final: বিশ্বকাপের ট্রফি বানিয়ে তাক লাগালেন ঝালাই মিস্ত্রি!

াক লাগালেন রাণাঘাটের বাসিন্দা আনন্দ মালাকার। অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি নকল ট্রফি বানাতে সময় লেগেছে দেড় দিন। তাঁর আশা, এ বছর বিশ্...

Advertisement
1/5

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: হুবহু বিশ্বকাপ ট্রফি বানিয়ে তাক লাগালেন রাণাঘাটের বাসিন্দা আনন্দ মালাকার। উপহার স্বরূপ ভারতের অন্যতম সেরা ক্রিকেটার শামিকে ট্রফিটি তুলে দিতে চান তিনি। 

 

2/5

প্রত্যেক বিশ্বকাপে ট্রফির হুবহু নকল একটি ট্রফি বানিয়ে সকলের নজর কাড়েন বছর ৫৪ এক ব্যক্তি। এবারও তার ব্যতিক্রম হয়নি। নদিয়ার রাণাঘাটের বাসিন্দা আনন্দ মালাকার। পেশায় একজন ঝালাইয়ের মিস্ত্রি। 

 

3/5

১৯৮৫ সাল থেকে তিনি সিট মেটালের ঝালাইয়ের কাজ করে আসছেন। তবে ২০০৩ সালে বিশ্বকাপ থেকে তাঁর নতুন শখ জেগে ওঠে। আর সেই থেকেই প্রত্যেক বিশ্বকাপের সময় তিনি একটি নকল ট্রফি তৈরি করেন। 

 

4/5

কোনও ক্লাব সংগঠন, ক্রিকেটপ্রেমীরা চাইলেই তা কিনেও নিতে পারেন। ক্রিকেটের প্রতি তাঁর ভালোবাসা এবং আনুগত্য থেকে এবছর বিশ্বকাপের ট্রফি বানিয়ে তাক লাগিয়েছেন।

5/5

অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি নকল ট্রফি বানাতে সময় লেগেছে দেড় দিন। তাঁর আশা, এ বছর বিশ্বকাপ ভারত জয়লাভ করবে। আর এই দলের অন্যতম সেরা খেলোয়াড় শামিকে তাঁর বানানো ট্রফিটি উপহারস্বরূপ তুলে দেওয়ার ইচ্ছে রয়েছে। সময় সুযোগ হলে তিনি ট্রফিটি তুলে দেবেন। 





Read More