PHOTOS

৮ অগস্ট বিয়ে, তার আগে হয়ে গেল 'বাহুবলী' তারকা রানা দগ্গুবাতির গায়ে হলুদ

Advertisement
1/10

আগামী ৮ অগস্ট বসছে 'বাহুবলী' তারকা রানা দগ্গুবাতি ও মাহিকা বাজাজের বিয়ের অনুষ্ঠান। তবে তার আগে হয়ে গেল রানা ও মাহিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান। 

2/10

জানা যাচ্ছে, হায়দরাবাদের রামানাইডু স্টুডিও-তে বসছে রানা ও মাহিকার বিয়ের অনুষ্ঠান।

3/10

ইতিমধ্যেই সামনে এসেছে রানা ও মহিকার গায়ে হলুদের অনুষ্ঠানের কয়েকটি ছবি। বুধবারই সম্পন্ন হয়েছে রানা ও মাহিকার গায়ে হলুদ।

4/10

গায়ে হলুদের অনুষ্ঠানে হলুদ লেহেঙ্গা ও কড়ি দিয়ে তৈরি গহনায় বেশ রূপকথার রাজকুমারীর মতোই দেখাচ্ছিল মাহিকা বাজাজ-কে।

5/10

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিয়ে উপলক্ষে রানার হায়দরাবাদের বাড়ির সেজে ওঠার ছবি। 

6/10

জানা যাচ্ছে তেলুগু ও মাড়োয়ারি রীতি মেনেই প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হচ্ছে।

7/10

গায়ে হলুদের অনুষ্ঠান প্রসঙ্গে মাহিকার ভাই বান্টি বাজাজ জানান, 'এটা ছোট্ট একটা অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। তবে শুধুমাত্র পরিবারের সদস্যরাই রয়েছেন। রানা-র পরিবারের কিছু লোকজনও রয়েছেন।' ''

8/10

গত মে মাসেই বাগদান পর্ব সম্পন্ন হয় রানা দগ্গুবাতি ও মাহিকা বাজাজের। বুধবার রানা-মাহিকা টুইটারে ট্রেন্ডও করে। প্রসঙ্গত, মাহিকা নিজে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চালান। যার নাম 'ডিউ ড্রপ ডিজাইন স্টুডুও'।

9/10

দক্ষিণী সংবাদমাধ্যম সূত্রে খবর, মাত্র ৩০ জন অতিথি নিয়ে সম্পন্ন  হবে রানা ও মাহিকার বিয়ের অনুষ্ঠান। করোনার প্রকোপে বিশেষ ঘটা করে বিয়ের আয়োজন করা হচ্ছে না।  

10/10

মাহিকা প্রসঙ্গে কথা বলতে গিয়ে এর আগে রানা বলেন, ''আমার মনে হয়ছে, আমাদের এবার বিয়ে করা উচিত। মাহিকা আমার বাড়ির থেকে মাত্র ৩ কিলোমিটার দূরে থাকে। এখন জীবনে সবকিছুই ঠিকঠাক চলছে, তাই আমিও এভাবেই চলতে দিচ্ছি। ৮ অগস্ট আমি বিয়ে করছি মাহিকাকে। সবকিছু সুন্দরভাবেই এগোচ্ছে। ''





Read More