PHOTOS

Puja Banerjee: 'নিজের সেরা দেওয়ার সুযোগ খুব কম আসে', এবার ক্যাবারে ডান্সার পূজা...

দেখতে পাওয়া যাবে পূজা ব্যানার্জী, সত্যম ভট্টাচার্য, শান্তিলাল মুখার্জি। এই পিরিয়ড ড্রামা ১৯৬০ এবং ১৯৭০-এর সময়ের কলকাতা এবং পশ্চিমবঙ্গ...

Advertisement
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আড্ডাটাইমস তাদের পরবর্তী সিরিজ ‘ক্যাবারে’-এর প্রথম লুক প্রকাশ করল। এই সিরিজে প্রধান চরিত্রে দেখতে পাওয়া যাবে পূজা ব্যানার্জী, সত্যম ভট্টাচার্য, শান্তিলাল মুখার্জি।

2/7

এই পিরিয়ড ড্রামা ১৯৬০ এবং ১৯৭০-এর সময়ের কলকাতা এবং পশ্চিমবঙ্গের অন্যান্য অংশে তৈরি করা হয়েছিল। একজন ক্যাবারে ড্যান্সার মিস এলিনা (পূজা ব্যানার্জি) এবং একজন নকশাল জঙ্গি স্বরূপ (সত্যম ভট্টাচার্য) এর একটি অস্বাভাবিক প্রেমের গল্প।

3/7

গল্পে এই প্রেম নাটকীয়ভাবে সমসাময়িক উগ্র রাজনীতি, সামাজিক জাতিভেদ, শ্রেণী সংগ্রাম এবং মানবিক সম্পর্কের অধীনে মোড়ানো। সিরিজটি নির্দেশনা করছেন উৎসব মুখার্জি।

4/7

জানা গেছে, ‘ক্যাবারে’-এর মাধ্যমে দর্শক দেখতে পাবে একটি প্রত্যন্ত গ্রামের একটি অল্পবয়সী মেয়ের, কলকাতার সেরা ক্যাবারে নৃত্যশিল্পীর মুকুট দাবি করার জন্য একটি আবেগময় যাত্রা।

5/7

প্রথমবারের মতো ক্যাবারে নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী পূজা ব্যানার্জীকে। নিজেই সোশ্যাল মিডিয়াতে সিরিজের একটি টিজার পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্ট করেছেন সিরিজ থেকে নিজেরর একাধিক ছবিও।

6/7

অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি সবসময় মিস এলিনার মতো একটি চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। ‘ক্যাবারে’-তে খুব সুন্দর একটা প্রেমের গল্প আছে। একজন অভিনেতা হিসেবে আপনি খুব কম সুযোগ পান যেখানে স্ক্রিপ্ট আপনার কাছে সেরাটা দাবি করে, বা আপনার নিজের সেরাটা দেওয়ার সুযোগ আসে। মিস এলিনার অনেকগুলি শেড রয়েছে যা আপনি শীঘ্রই দেখতে পাবেন৷’

7/7

‘সিরিজে মিস এলিনার যাত্রা বিভিন্ন ব্যক্তি এবং পরিস্থিতির সাথে মিলিত হয় যা কেবল তাঁর জীবনকে শুধুমাত্র আকারই দেয় না বরং তাঁর চারপাশের অন্যদের পথও নির্ধারণ করে। এটি প্রেম, আবেগ, পরিবার,  রাজনীতি, প্রতিশোধ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে বিভিন্ন মানবিক অবস্থার গল্প।‘, বললেন পরিচালক উৎসব মুখোপাধ্যায়।





Read More