PHOTOS

নির্বাসন-পর্ব শেষ হওয়ার মুখে, মাঠে ফেরার প্রস্তুতিতে 'ছোট সচিন'

Advertisement
1/5
ফিরছেন পৃথ্বী
ফিরছেন পৃথ্বী

ডোপ টেস্টে পজিটিভ হওয়ার পর নির্বাসনে শাস্তি ভোগ করতে হয়েছে তাঁকে। মাত্র ১৮ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল তাঁর। ভারতীয় টেস্ট দলে জায়গাও পাকা করে ফেলেছিলেন। কিন্তু আচমকাই যেন ছন্দপতন হল পৃথ্বী শ-র। 

2/5
ফিরছেন পৃথ্বী
ফিরছেন পৃথ্বী

জুলাই মাসে ডোপ টেস্টে পজিটিভ হয়েছিলেন পৃথ্বী। তার পর বিসিসিআই তাঁকে নির্বাসনে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল। নির্বাসন পর্ব কাটিয়ে এবার ঘরোয়া ক্রিকেটে ফেরার মুখে পৃথ্বী। 

3/5
ফিরছেন পৃথ্বী
ফিরছেন পৃথ্বী

১৬ নভেম্বর সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের জন্য মুম্বই দলে যোগ দিতে পারেন পৃথ্বী। না জেনেই কাশির সিরাপ সেবন করেছিলেন পৃথ্বী। সেই সিরাপে ছিল নিষিদ্ধ টারবুটালিন। যার জেরে ডোপ টেস্টে তিনি পজিটিভ হন। 

4/5
ফিরছেন পৃথ্বী
ফিরছেন পৃথ্বী

মুম্বইয়ের নির্বাচকরা পৃথ্বীকে দলে নেওয়ার ইঙ্গিত দিয়েছেন। এমনিতেই শ্রেয়স আইয়ার, শার্দুল ঠাকুর, শিবম দুবের মতো মুম্বইয়ের ক্রিকেটাররা বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে ব্যস্ত। ফলে দল গড়তে সমস্যায় পড়েছেন নির্বাচকরা।

5/5
ফিরছেন পৃথ্বী
ফিরছেন পৃথ্বী

সচিন তেন্ডুলকরের খেলার স্টাইলের সঙ্গে পৃথ্বীর ব্যাটিং টেকনিকের মিল রয়েছে বলে দাবি করেন ভারতীয় ক্রিকেট মহলের অনেকে। কেউ কেউ আবার পৃথ্বীকে ছোট সচিন বলতেও শুরু করেছেন। গত আইপিএলেও দিল্লির হয়ে দুরন্ত পারফর্ম করেছেন পৃথ্বী। 





Read More