PHOTOS

''এত মানসিক অত্যাচার আর নিতে পারছি না'', আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরলেন Mohammad Amir

Advertisement
1/5

অতিরিক্তি চাপ হয়ে যাচ্ছে। এই বলে গত বছর টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন পাকিস্তানের তারকা পেসার মহম্মদ আমির। এবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন তিনি।

2/5

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন আমির। তিনি বলেছেন, নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর আমি জান-প্রাণ লড়িয়ে দিয়েছি। দেশের জন্য খেলে কে না চায়! পাক বোর্ড বারবার বলছে, ওরা আমার উপর প্রচুর বিনিয়োগ করেছে। কিন্তু আমি ওদের সঙ্গে বেইমানি করেছি। আমি নাকি টেস্ট ছেড়েছি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলব বলে। তেমনই যদি হত তা হলে আমি পাকিস্তানের হয়ে খেলতামই না। শুধু টি-২০ লিগ খেলতাম।

 

3/5

আমির আরও বলেন, নিউ জিল্যানডের বিরুদ্ধে সিরিজে ৩৫ জনের মধ্যেও আমাকে রাখা হল না। এটাই তো আমার জন্য ইঙ্গিত ছিল। আমি তাই নিজেকে সরিয়ে নিলাম। এই ম্যানেজমেন্ট-এর তত্ত্বাবধানে আমি খেলতে পারব না। তবে আমি ক্রিকেট ছাড়ছি না। আমাকে ফ্র্যাঞ্চাইজি লিগে দেখা যাবে। দিনের পর দিন ম্যানেজমেন্ট-এর মানসিক অত্যাচার আর নিতে পারছি না। ২০১০ থেকে ২০১৫ পর্যন্ত অনেক ঝড় সামলেছি। আর পারছি না।

4/5

পাকিস্তানের সাংবাদিক শোয়েব জাট-এর সঙ্গে এক সাক্ষাত্কারে আমির এসব কথা বলেছেন। দিন দুয়েকের মধ্যে তিনি পিসিবির কাছে চিঠি দিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানাবেন বলে জানিয়েছেন।

5/5

মহম্মদ আমির এখন Lanka Premier League-এ Galle Gladiators-এ হয়ে খেলছেন। লঙ্কার লিগে তিনি ভাল পারফর্ম করছে।  





Read More