PHOTOS

Nusrat Jahan: হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ, নবমীর সাজে প্রশ্নের মুখে নুসরত

Advertisement
1/6
নুসরত জাহান
নুসরত জাহান

নুসরত জাহান (Nusrat Jahan) এবং বিতর্ক, যেন সহাবস্থান করেন। নবমীর সাজে তাক লাগিয়ে দিয়েছেন বটে তবে সঙ্গে জুটেছে ট্রোলিংও। শাড়ির সঙ্গে হাতে শাঁখা ও পলা পরেছিলেন নায়িকা। তাতেই প্রশ্ন উঠল!

2/6
নুসরত জাহান
নুসরত জাহান

এমনিতেই এই বছরের দুর্গাপুজো খুব স্পেশাল অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ও তাঁর সঙ্গী, অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্য। গত ২৬ অগাস্ট 'যশরত' জীবনে এসেছে ফুটফুটে পুত্র সন্তান ঈশান (Yishaan)।

3/6
নুসরত জাহান
নুসরত জাহান

শাড়ি পরে এর আগেও ছবি শেয়ার করেছেন নুসরত। তবে এবারের সমস্ত লাইমলাইট কেড়ে নিল দুই হাতে দুই জোড়া শাঁখা ও পলা। নুসরতের দেখা মিলল তুঁতে রঙা ভারী সিল্ক শাড়িতে।পাড়ে রযেছে সোনালি জরির কাজ এবং কানে বিশাল কানপাশা। 

4/6
নুসরত জাহান
নুসরত জাহান

নায়িকার হাতের শাঁখা-পলা দেখে কমেন্টে একের পর এক প্রশ্নবাণ ছুড়েছেন অনুরাগীরা। লিখেছেন- ‘শাখা,পলা পরেছো কিন্তু কার নামের দিদি? সেটাই জানতে চাইছিলাম অল্প!’

5/6
নুসরত জাহান
নুসরত জাহান

ষষ্ঠীর দিন এক পুজো প্যান্ডেলে যশ-নুসরতকে দেখা গিয়েছে একসঙ্গে ঢাক বাজাতে। ১০ অক্টোবর ছিল, যশের জন্মদিন। সেদিনই নেটমাধ্যমে, যশকে 'হাসব্যান্ড' (স্বামী) বলে পরিচয় দিয়ে কেকের ছবি পোস্ট করেন তারকা -সাংসদ।

6/6
নুসরত জাহান
নুসরত জাহান

‘হাজব্যান্ড’ আর ‘ড্যাড’ শব্দ লিখেই যশের সঙ্গে নিজের বিয়ের জল্পনা শুধু উস্কে দেননি নুসরত, বরং উত্তরটাও ঘুরিয়ে দিয়ে দিয়েছেন।  এবার পরলেন শাঁখা-পলা। কীসের ইঙ্গিত দিলেন তিনি?





Read More