PHOTOS

কুসুমিতার গপ্পোর মিউজিক লঞ্চে চাঁদের হাট

Advertisement
1/6

বাংলার সফল মহিলা ফুটবলার কুসুমিতা দাসের জীবনের গল্প নিয়েই তৈরি হচ্ছে বাংলা ছবি কুসুমিতার গপ্পো। সুন্দরবনের সংলগ্ন এলাকার মেয়ে, সফল ফুটবলার কুসুমিতা। বাংলার হয়ে কেরলে জাতীয় ম্যাচ খেলতে গিয়ে পায়ে গুরুতর চোট পান। তারপর তাঁর জীবনে কী ভয়ানক পরিনতি নেমে আসে সেটাই উঠে আসবে হৃষিকেশ মণ্ডলের 'কুসুমিতার গপ্পো'-এ।

2/6

'কুসুমিতার গপ্পো'-এ কুসুমিতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে।  'কুসুমিতার গপ্পো'-ঊষসীর বিপরীতে দেখা যাবে ফুটবলার শিলটনকেও। যিনি কিনা কুসুমিতার জন্য হয়ে উঠতে চলেছেন অভিনেতা শিলটন।  

3/6

১৯৮৬ সালে মতি নন্দীর গল্প অবলম্বনে মহিলা সুইমারের গল্প নিয়ে তৈরি হয়েছিল সেই বিখ্যাত সিনেমা 'কোনি'। যা জাতীয় পুরস্কার পায়। তারপর বাংলায় মহিলা খেলোয়ারদের নিয়ে আর কোনও সিনেমা সেভাবে হয়নি। পরিচালক ঋষিকেশ মণ্ডলের আপকামিং সিনেমা 'কুসুমিতার গপ্পো'-তে ফের একবার উঠে আসছে আবারও এক মহিলা খেলোয়াড়ের গল্প।      

4/6

জানা গিয়েছে অভিনেত্রী ঊষসী নাকি ফুটবলার কুসুমিতা হয়ে উঠতে প্রচুর পরিশ্রম করেছেন। সিনেমার প্রয়োজনেই কিছুটা হলেও শিখতে হয়েছে ফুটবল। ভোরে উঠে একজন খেলোয়াড়ের মতই নিয়মিত মাঠে গিয়ে প্র্যাকটিস করতে হয়েছে তাঁকে। 

5/6

সম্প্রতি, হয়ে গেল পরিচালক হৃষিকেশ মণ্ডলের এই ছবির মিউজিক লঞ্চ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকুশলীরা। 

6/6

এই ছবিতে মিউজিক করছেন সুরজিৎ চট্টোপাধ্যায় ও সিধু। গান গেয়েছেন উপল সেনগুপ্ত,লগ্নজিতা,কিঞ্জল চট্টোপাধ্যায়,প্রশ্মিতা পাল এবং সুরজিৎ চট্টোপাধ্যায়।





Read More