PHOTOS

Mumtaz Sorcar : নামী ফটোগ্রাফার 'অ্যানি'র বাড়ি থেকে নিখোঁজ উঠতি মডেল! 'তসবীর'-এ কী এমন ঘটল?

Advertisement
1/5

চার মহিলা চরিত্রকে নিয়ে আসছে নতুন সিরিজ 'তসবীর'। গ্ল্যামার ওয়ার্ল্ডের গল্প বলবে এই ওয়েব সিরিজটি। পরিচালনায় অনির্বান বসু রায়, প্রযোজনা পার্থ চট্টোপাধ্যায়। মুক্তি প্রাইম প্ল্যাটফর্মে দেখানো হবে এই সিরিজটি। সম্প্রতি মুক্তি পেয়েছে  'তাসবীর'-এর ট্রেলার।

2/5

এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মুমতাজ সরকার। যেখানে একজন মহিলা ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে মুমতাজকে।  আর তাঁর গ্ল্যামার দুনিয়ায় 'তসবীর' তাঁর মডেলরা।

 

3/5

গ্ল্যামার ওয়ার্ল্ড বরাবরই আকর্ষণীয় একটা জগৎ আর এই ওয়েবসিরিজের গল্প সেখান থেকেই শুরু। শহরের নামী মডেল ফটোগ্রাফার অ্যানি আর তাঁর যোগ্য সহকর্মী তিস্তা। অ্যানির ফটোগ্রাফি এতটাই বিখ্যাত যে সকলেই অ্যানির সঙ্গে কাজ করতে চান। 

 

4/5

একদিন শহরের এক উঠতি মডেল গুঞ্জন ফটোগ্রাফার অ্যানির স্টুডিওতে এসে হাজির। কিন্তু হঠাৎ একরকম কাকতালীয়ভাবেই সে সেখান থেকে নিখোঁজ হয়ে যায়। সারা শহরে ছড়িয়ে যায় আলোড়ন। ঘটনাচক্রের মধ্যেই একদিন অ্যানির স্টুডিওতে এসে হাজির হয় এক সেলস গার্ল, সেও কি অ্যানির নজর কেড়ে হয়ে উঠতে পারবে একজন মডেল?  না সেও গুঞ্জন এর মত নিখোঁজ হয়ে যাবে? গুঞ্জনই বা গেল কোথায়? কি হলো তার সঙ্গে! এই নিয়েই তৈরি 'তসবীর'।

5/5

এই ওয়েব সিরিজে অ্যানির ভূমিকায় থাকবেন মুমতাজ সরকার। তিস্তার চরিত্রে থাকবেন অনুষ্কা চক্রবর্তী ও তিয়াসার চরিত্রে থাকছেন শুয়েতা চৌধুরী। গুঞ্জন চরিত্রে দেখা যাবে মুসকান খাতুনকে।আগামী জানুয়ারি মাসে মুক্তি পাবে এই সিরিজ।





Read More