PHOTOS

Viral Pic: গলায় স্পষ্ট 'লাভ-বাইট'! জ্যাকলিন-সুকেশের আরও এক অন্তরঙ্গ ছবি ভাইরাল

দেখার মতো নায়িকার অভিব্যক্তি!

...
Advertisement
1/6
ভাইরাল জ্যাকলিনের অন্তরঙ্গ ছবি
ভাইরাল জ্যাকলিনের অন্তরঙ্গ ছবি

নিজস্ব প্রতিবেদন: ২০০ কোটি টাকা আর্থিক তছরুপ মামলায় নাম জড়িয়েছে বলি অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez)। অভিযুক্ত 'প্রতারক' সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে ছিলেন বলে সূত্রের খবর। এই পরিস্থিতিতে ফের প্রকাশ্যে এসেছে সুকেশ চন্দ্রশেখর এবং জ্যাকলিন ফার্নান্ডেজের আরও এক অন্তরঙ্গ ছবি।

2/6
আর্থিক তছরুপ কাণ্ডে নজরে বলি সুন্দরী
আর্থিক তছরুপ কাণ্ডে নজরে বলি সুন্দরী

আর্থিক তছরুপ কাণ্ডে আগেই একাধিকবার জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বর্তমানে তিনি দেশ চেড়েও যেতে পারবেন না।

3/6
'জ্যাকলিনের সঙ্গে প্রেম করতাম'
'জ্যাকলিনের সঙ্গে প্রেম করতাম'

সূত্রের খবর, জেরার মুখে সুকেশ চন্দ্রশেখর না কি নিজেও স্বীকার করেছেন বলি অভিনেতার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথা। যদিও তা অস্বীকার করেছে জ্যাকলিন।

4/6
জ্যাকলিনকে বহুমূল্য গিফট সুকেশের
জ্যাকলিনকে বহুমূল্য গিফট সুকেশের

অভিনেতাকে হিরের গয়না, বহুমূল্য পাথরের গয়না, ঘোড়া, ব্র্যান্ডেড জুতো, বিদেশী বিড়াল-সহ কোটি কোটি টাকার উপহারও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar)।

5/6
জ্যাকলিন-সুকেশের অন্তরঙ্গ ছবি
জ্যাকলিন-সুকেশের অন্তরঙ্গ ছবি

আগে ভাইরাল হয়েছে জ্যাকলিন এবং সুকেশের একটি অন্তরঙ্গ ছবি। যেখানে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে বলি অভিনেতাকে চুম্বন করছেন অভিযুক্ত 'প্রতারক'।

6/6
প্রকাশ্যে আরও এক অন্তরঙ্গ ছবি
প্রকাশ্যে আরও এক অন্তরঙ্গ ছবি

এবার প্রকাশ্যে আরও এক ছবি। এখানে বিছানায় শোয়া অবস্থায় জ্যাকলিনের  (Jacqueline Fernandez) নাকে চুম্বন করছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)। অভিনেতার গলায় স্পষ্ট একটা দাগ। যাকে নেটিজেনদের অনেকেই 'লাভ বাইট' বলে দাবি করছেন। যদিও এরপর সোশ্য়াল মিডিয়ায় মুখ খুলেছেন বলি অভিনেতা। তিনি লেখেন, "এই দেশ এবং এখানকার মানুষ সর্বদা আমাকে ভালবাসা দিয়েছেন। তালিকায় আমার মিডিয়ার বন্ধুরাও রয়েছেন। যাঁদের থেকে আমি অনেক কিছু শিখেছি। বর্তমানে আমি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আশা করব আমার বন্ধ এবং অনুরাগীরা পাশে থাকবেন। এই বিশ্বাস থেকেই আমার মিডিয়ার বন্ধুদের কাছে অনুরোধ করব, এমন কোনও ছবি ছড়াবেন না যা আমার ব্যক্তিগত জীবনকে আঘাত করে। আমার বিশ্বাস, ভালবাসার মানুষের সঙ্গে আপনারা এটা করতে পারবে না, আমার সঙ্গেও করতে পারবেন না। এইটুকু সহানুভূতি আশা করব। ধন্যবাদ"





Read More