PHOTOS

Solar Eclipse 2021: দুর্ঘটনা থেকে আর্থিক ক্ষতি, শেষ সূর্য গ্রহণের কুপ্রভাব পড়বে এই রাশিগুলোর উপর

কোথা থেকে দেখা যাবে এই সূর্য গ্রহণ?

...
Advertisement
1/6
বছরের শেষ সূর্য গ্রহণ
বছরের শেষ সূর্য গ্রহণ

নিজস্ব প্রতিবেদন: নভেম্বরে হয়ে গিয়েছে ২০২১-এর শেষ চন্দ্রগ্রহণ। সামনেই বছরের শেষ সূর্য গ্রহণ (Solar Eclipse 2021)। ৪ ডিসেম্বর বছরের শেষ সূর্য গ্রহণ (Solar Eclipse 2021)। সকাল ১০টা বেজে ৫৯ মিনিট থেকে শুরু হবে গ্রহণ। শেষ হবে দুপুর ৩টে বেজে ৭ মিনিটে। জ্যোতিষ শাস্ত্র মতে, বেশ কয়েকটি রাশির উপর এই সূর্য গ্রহণের (Solar Eclipse 2021) কুপ্রভাব পড়তে পারে। গ্রহণের দিন সাবধান থাকুন ওই রাশির জাতকরা।

2/6
মেষ, বৃষ, মিথুন
মেষ, বৃষ, মিথুন

মেষ, বৃষ, মিথুন: মেষ রাশির জাতকদের জন্য এই সূর্য গ্রহণ (Solar Eclipse 2021) মোটেই শুভ নয়। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তবে বৃষ এবং মিথুন রাশির জাতকদের জন্য এই সূর্য গ্রহণ ভাল। বৃষ জাতকদের প্রভাব, প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা। মিথুনের মনের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে পারে।

3/6
কর্কট, সিংহ, কন্য়া
কর্কট, সিংহ, কন্য়া

কর্কট, সিংহ, কন্য়া: কর্কট রাশির জাতকদের জন্য এই সূর্য গ্রহণ (Solar Eclipse 2021) মোটেই শুভ নয়। বন্ধুত্বে বিরোধ আসতে পারে।  তবে সিংহ জাতকদের আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কন্যা রাশির জন্য শুভ সময়। 

4/6
তুলা, বৃশ্চিক, ধনু
তুলা, বৃশ্চিক, ধনু

তুলা, বৃশ্চিক, ধনু: তুলা জাতকরা মতবিরোধ এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রাখুন। এই সূর্য গ্রহণে (Solar Eclipse 2021) বৃশ্চিক রাশির জাতকদের জন্য মনকষ্ট অপেক্ষা করেছে। ধনু রাশির জাকতদের খরচ বাড়ার আশঙ্কা।  

5/6
মকর, কুম্ভ, মীন
মকর, কুম্ভ, মীন

মকর, কুম্ভ, মীন: মকর রাশির জাতকদের ব্যবসায় শ্রীবৃদ্ধির সম্ভাবনা। কুম্ভ রাশির জাতকদের সামাজিক সম্মান বৃদ্ধির সম্ভাবনা। বাবার সঙ্গে তর্ক-বিতর্কে জড়াতে পারেন মীন রাশির জাতকরা।

6/6
কোথা থেকে দেখা যাবে গ্রহণ?
কোথা থেকে দেখা যাবে গ্রহণ?

তবে ভারত নয়, আন্টার্টিকা, দক্ষিণ আফ্রিকা, অস্টেলিয়া এবং সাউথ আমেরিকা থেকে দেখা যাবে বছরের শেষ সূর্য গ্রহণ (Solar Eclipse 2021)।

 





Read More