PHOTOS

বদলে যাচ্ছে 'পরমেশ্বরী'! 'অন্দরমহল' ছাড়ছেন কনীনিকা

Advertisement
1/10

শ্যুটিং বন্ধ, দেখা যাচ্ছে ন বাংলা সিরিয়ালের নতুন এপিসোড। এই খবরে যেন বাংলা সিরিয়াল প্রেমীদের ঘরে ঘরে মন খারাপের পাহাড় জমেছিল। সে যাই হোক অবশেষে মুখ্যামন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে সেই জট কেটে শ্যুটিং শুরু হয়েছে। তবে তারই মাঝে এল আরও একটি দুঃসংবাদ। শোনা যাচ্ছে 'অন্দরমহল' ধারাবাহিক ছেড়ে বেড়িয়ে যাচ্ছেন সকলের প্রিয় 'পরমেশ্বরী' কনীনিকা বন্দ্যোপাধ্যায়। 

2/10

অথচ কিছুদিন আগেই অন্দরমহল ধারাবাহিকের ১ বছর পূর্তিতে ফেসবুক লাইফ করেছিলেন কনীনিকা নিজে, তবে হঠাৎ কেন এমন সিদ্ধান্ত?

3/10

বাংলা ধারাবাহিকের শ্যুটিংয়ের এই ডামাডোলের মধ্যেই কেন এমন সিদ্ধান্ত নিলের কনীনিকা বন্দ্যোপাধ্যায়? এ প্রশ্নের জবাবে শোনা গেল নানান ধরনের খবর। এমনকি শোনা যাচ্ছিল অভিনেত্রী মা হতে চলেছেন সে কারণেই তিনি নাকি 'অন্দরমহল' ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন।

4/10

খবরটা সত্যি কিনা তা যাচাই করতে  Zee ২৪ ঘণ্টার তরফে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, '' হ্যাঁ 'আন্দরমহল' আমি আর একমাস বাদে আমি ছেড়ে দিচ্ছি। তবে সেটা শারীরিক অসুস্থতার কারণেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি। তবে যেটা শোনা যাচ্ছে (অন্তঃসত্ত্বা) সেটা এক্কেবারেই সঠিক নয়। চিকিৎসকরা আমায় বিশ্রাম নিতে বলেছেন সেকারণেই ছাড়ছি।'' 

5/10

তবে শুধু অন্দরমহলই নয়, আর কোনও মেগা সিরিয়ালই কনীনিকা করতে চাইছেন না বলেই শোনা যাচ্ছে।

6/10

গত বছর ৫ জুন থেকে জি বাংলায় শুরু হয় এই 'অন্দরমহল' ধারাবাহিকটি। আর এটি শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। আর এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরেছিলেন কনীনিক। শুধু ফেরাই নয়, কিছুদিনের মধ্যেই পরমেশ্বরী হিসাবে দর্শকদের মনে জায়গাও করে নিয়েছিলেন। 

7/10

তবে কনীনিকার হঠাৎ এই সরে দাঁড়ানোর সিদ্ধান্তে দর্শকরা যে হতাশ হবেন সেটাই স্বাভাবিক।

8/10

'আন্দরমহল' ধারাবাহিকের গল্পে দেখা হয় বেশি বয়সে বিয়ে করেন 'পরমেশ্বরী'। তিনি যাঁকে বিয়ে করেন সেটা তাঁর দ্বিতীয় বিয়ে। তাঁর সন্তানদের দেখাশোনার জন্যই তিনি 'পরমেশ্বরী'কে বিয়ে করেন। 

9/10

ব্যক্তিগত জীবনেও গত বছর ১৭ জানুয়ারি পেশায় ব্যবসায়ী সুরজিৎ হোরির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কনীনিকা। ব্যবসার পাশাপাশি প্রযোজনা, পরিচালনার কাজেও যুক্ত সুরজিৎ হোরি। তাঁরও এটা দ্বিতীয় বিয়ে। যদিও সুরজিৎ হোরির এক ছেলেও রয়েছেন যাঁর নাম দ্রোণ। যদিও দ্রোণের সঙ্গে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক বেশ ভালো।

10/10

সে যাই হোক, এখন 'আন্দরমহল' ধারাবাহিকের পরমেশ্বরী চরিত্র থেকে কনীনিকা সরে দাঁড়ানোর তাঁর ওই চরিত্রে অন্য কাউকে নেওয়ার সিদ্ধান্ত হয় কিনা এখন সেটাই দেখার... 





Read More