PHOTOS

Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে ফের বোমাতঙ্ক! সন্দেহভাজনকে আটক...

Airport: কলকাতা থেকে পুনে যাওয়ার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিমানে বোমাতঙ্ক। বিমান নম্বর আই৫-৩১৯। জানা গিয়েছ...

Advertisement
1/6

সৌমেন ভট্টাচার্য: ফের বোমাতঙ্ক কলকাতা বিমানবন্দরে। জানা গিয়েছে, কলকাতা থেকে পুনে যাওয়ার এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস বিমানে বোমাতঙ্ক। 

2/6

জানা গিয়েছে, এয়ার এসিয়ার বিমানটি কলকাতা থেকে পুনের উদ্দেশ্যে বিমানটি রওনা দেওয়ার কথা ছিল ১০০ জন যাত্রী নিয়ে। বিমানটি যখন রানওয়েতে যাবে ঠিক সেই সময় একটি খবর আসে তারপরেই বোমাতঙ্ক ছড়ায়।

3/6

বিমানটি এই মুহূর্তে দাঁড়িয়ে আছে। ঘটনাটির খবর পাওয়ার সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। তদন্তে নেমেছে বোম্ব স্কোয়ার সিআইএসএফ এবং বিমানবন্দর কর্তৃপক্ষ। ইতোমধ্যেই আধিকারিকরা তল্লাশি চালাচ্ছে অন্যদিকে একটি উচ্চ পর্যায়ে বৈঠক হচ্ছে।

4/6

ইতোমধ্যেই জানা গিয়েছে, আটক করা হয়েছে একজন সন্ধেভাজনকে। তার নাম যোগেশ ভোঁসলে। এই বিমানটি বাগডোগরা থেকে প্রথমে কলকাতায় আসে। ট্রানজিট ছিল পুনে যাওয়ার জন্য কলকাতা থেকে দীর্ঘক্ষণ ধরে যখন লাগেজ ব্যাগ চেক করা হয় এক যাত্রী বিরক্ত প্রকাশ করেন কেন এত বা চেক করা হচ্ছে জিজ্ঞেস করেন। 

5/6

সিআইএসএফ জিজ্ঞাসা করে ব্যাগে কি আছে উত্তরে যোগেশ ভোঁসলে জানায় ব্যাগে বোমা আছে। সঙ্গে সঙ্গে সিআইএসএফের পক্ষ থেকে ওই যাত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে এরপরেই বিমানের মধ্যে বম্ব স্কোয়াড এবং সিআইএসএফের আধিকারিকরা তল্লাশি শুরু করে।

6/6

বিমানটি বাগডোগরা থেকে কলকাতা কলকাতা থেকে ভুবনেশ্বর এবং ভুবেনশ্বর থেকে পুনে যাওয়ার ছিল। এর আগে, এপ্রিল মাসে পরপর বোমা-হুমকি আসে কলকাতা বিমানবন্দরে।





Read More