PHOTOS

KKR, IPL 2023: ধাওয়ানের পঞ্জাবের বিরুদ্ধে কেমন একাদশ গড়তে পারে কেকেআর? ছবিতে দেখে নিন

ট প্লেয়ার'। এমন প্রেক্ষাপটে কোন চার বিদেশির উপর ভরসা রাখবে নাইট শিবির? কেমন হতে পারে সম্ভ...

Advertisement
1/11
রহমানুল্লা গুরবাজ
রহমানুল্লা গুরবাজ

আফগানিস্তানের ২১ বছরের ছেলেটা মারকুটে ব্যাটিংয়ের সঙ্গে দুরন্ত উইকেটকিপিং করেন। তাঁর দিকেও তাকিয়ে থাকবে দল। ভেঙ্কটেশ আইয়ারের সঙ্গে ওপেন করতে নেমে দাপট দেখাতে পারেন কিনা সেটাই দেখার। 

 

2/11
ভেঙ্কটেশ আইয়ার
ভেঙ্কটেশ আইয়ার

২০২১ সালের আইপিএল-এর দ্বিতীয় পর্বে নাইটদের হয়ে তাঁকে প্রথমবার দেখা গিয়েছিল। মারকুটে ব্যাটিংয়ের সৌজন্যে সবার নজরে এসেছিলেন। তবে গত বছর একেবারেই ভালো পারফর্ম করতে পারেননি। এরমধ্যে আবার চোট সারিয়ে মাঠে ফিরেছেন। এমন প্রেক্ষাপটে ভেঙ্কটেশ আইয়ার কেমন পারফর্ম করেন, সেটাই দেখার? 

3/11
নীতীশ রানা
নীতীশ রানা

চোট পাওয়া শ্রেয়স আইয়ারের জায়গায় এবার নীতীশ রানা হাতে দলের ব্যাটন তুলে দেওয়া হল। হাই প্রোফাইল প্রতিযোগিতায় চাপের পরস্থিতি আসবেই। সেখানেই তিনি নিজের ব্যাটিংয়ের সঙ্গে দলকে কীভাবে এগিয়ে নিয়ে যান, সেটা দেখার অপেক্ষায় রয়েছে নাইট সমর্থকরা। 

4/11
রিঙ্কু সিং
রিঙ্কু সিং

বেশ কয়েক বছর ধরে নাইট সংসারে রয়েছেন। এবার কি নিজেকে মেলে ধরতে পারবেন এই বাঁহাতি ব্যাটার? 

5/11
মনদীপ সিং
মনদীপ সিং

পঞ্জাবের হয়ে ঘরোয়া ক্রিকেটে প্রচুর রান করেছেন। এর আগে পঞ্জাব কিংস ও আরসিবি-তে ছিলেন এই মিডল অর্ডার ব্যাটার। তবে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। 'ম্যান্ডি' নামে খ্যাত এই ব্যাটার কি এবার নাইটদের মিডল অর্ডারকে ভরসা দিতে পারবেন? 

6/11
আন্দ্রে রাসেল
আন্দ্রে রাসেল

শুধু নাইটবাহিনী নয়, বিপক্ষ দলগুলোও 'দ্রে রাস'-এর দিকে তাকিয়ে থাকবে। গতবার ব্যাটে তেমন প্রভাব ফেলতে পারেননি। এহেন রাসেল চোট এড়িয়ে কি পুরো প্রতিযোগিতায় পারফর্ম করতে পারবেন? 

7/11
সুনীল নারিন
সুনীল নারিন

নাইট সংসারে সবচেয়ে বড় ম্যাচ উইনার। এহেন সুনীল নারিনের মিস্ট্রি স্পিন ও মারকুটে ব্যাটিংয়ের ভরসায় রয়েছে কেকেআর শিবির। 

8/11
শার্দূল ঠাকুর
শার্দূল ঠাকুর

হেড কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের কথা মেনেই শার্দূলকে দলে নিয়েছে কেকেআর। ১০ কোটি ৭৫ লাখ টাকার শার্দূল কি নিজের নামের প্রতি সুবিচার করতে পারবেন? 

9/11
টিম সাউদি
টিম সাউদি

বিশ্ব মঞ্চে টি-টোয়েন্টি বোলারদের তালিকায় দুই নম্বরে রয়েছেন টিম সাউদি। নিউজিল্যান্ডের অধিনায়কের দিকে তাকিয়ে রয়েছে দল। 

10/11
উমেশ যাদব
উমেশ যাদব

গতবার শুরু থেকেই ভালো ছন্দে ছিলেন। আইপিএল শেষ হলেই বিশ্ব টেস্ট ফাইনাল। এর আগে এই প্রতিযোগিতায় নিজেকে উজাড় করে দিতে চান উমেশ। 

11/11
বরুণ চক্রবর্তী
বরুণ চক্রবর্তী

গত মরসুম একেবারেই ভালো যায়নি। এবার কেমন পারফরম্যান্স করেন সেটাই দেখার। 

 





Read More