PHOTOS

IPL 2022, KKRvsPBKS : কোন কারণে Punjab Kings-কে উড়িয়ে দিল KKR? ছবিতে দেখে নিন

'টিম গেম' মূল ধন।  

 

...
Advertisement
1/6
শ্রেয়সের ক্ষুরধার অধিনায়কত্ব
শ্রেয়সের ক্ষুরধার অধিনায়কত্ব

সন্ধ্যাবেলা ওয়াংখেড়েতে এই সময় ডিউ বড় ফ্যাক্টর। সেটা জানতেন শ্রেয়স। তাই টসে জিতেই বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন নাইট সেনাপতি। সেই চাপে মাথানত করে ১৩৭ রানে অল আউট পঞ্জাব। 

 

2/6
আগুনে উমেশ
আগুনে উমেশ

গত দুই ম্যাচের মতো এ বার পঞ্জাবের বিরুদ্ধেও বল হাতে জ্বলে উঠলেন উমেশ। শুরুতেই নিলেন ময়ঙ্ক আগরওয়ালের উইকেট। শেষ পর্যন্ত বাইশ গজে আগুনে বোলিং করে গেলেন 'বিদর্ভ এক্সপ্রেস'। নিলেন ২৩ রানে ৪। চলতি আইপিএল-এ এটাই উমেশের সেরা পারফরম্যান্স। এখনও পর্যন্ত সর্বাধিক আট উইকেট নিয়ে বেগুনী টুপির অধিকারী টিম ইন্ডিয়ার এই জোরে বোলার। 

3/6
'টিম ম্যান' টিম সাউদি
'টিম ম্যান' টিম সাউদি

চাপ থাকলেও ছন্দে ছিলেন শিখর ধাওয়ান। ১৫ বলে ১৬ রান করে তাঁকে যখন বিপজ্জনক মনে হচ্ছিল, তখনই তাঁকে ফিরিয়ে দেন টিম সাউদি। 

 

4/6
কামব্যাক ম্যান শিবম মাভি
 কামব্যাক ম্যান শিবম মাভি

গত ম্যাচে দলের বাইরে থাকলেও, পঞ্জাবের বিরুদ্ধে ফের সুযোগ পান শিবম মাভি। ভানুকা রাজাপক্ষ মারকাটারি মেজাজে ব্যাট চালাচ্ছিলেন। মাভির প্রথম ওভারের তাঁকে টার্গেট করেছিলেন শ্রীলঙ্কার এই ব্যাটার। প্রথম চার বলে তিনি তিনটি ছয়, একটি চার মারেন। তবে চতুর্থ ওভারের পঞ্চম বলেই রাজাপক্ষকে ফিরিয়ে দেন তিনি।

5/6
ফর্মের তুঙ্গে বরুণ চক্রবর্তী
ফর্মের তুঙ্গে বরুণ চক্রবর্তী

বরুণ, উমেশ সুনীল নারিন আগাগোড়া চাপ বজায় রাখেন। ১২ ওভারে মাত্র ৬০ রান দিলেন তিন বোলার। বিনিময়ে নাইটদের ঘরে এল পাঁচ উইকেট। উইকেট না পেলেও এঁদের মধ্যে সবথেকে ভাল বল করেন বরুণ। তিনি চার ওভারে মাত্র ১৪ রান দেন। 

6/6
আতঙ্কের নাম 'দ্রে রাস'
আতঙ্কের নাম 'দ্রে রাস'

আরসিবি-র বিরুদ্ধে খারাপ বোলিং করার জন্য প্রবল সমালোচনা হয়েছিল। সঙ্গে ছিল হাল্কা চোট। তবে ব্যাট হাতে বিপক্ষ শিবিরে কতটা আতঙ্ক ছড়াতে পারেন সেটা দেখিয়ে দিলেন আন্দ্রে রাসেল। ৫১ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল কেকেআর। তবে চাপে চুপসে না গিয়ে কাউন্টার আয়তাক শুরু করেন 'দ্রে রাস'। মাত্র ৩১ বল খেলে ৭০ রানে অপরাজিত থাকেন। তাঁর এই বিস্ফোরক ইনিংস ২টি চার ও ৮টি ছয় দিয়ে সাজানো ছিল। ফলে ১৪.৩ ওভারে ৪ উইকেটে ১৪১ রান তুলে ৬ উইকেটে ম্যাচ জিতে যায় কেকেআর।

 





Read More