PHOTOS

নিজেই স্টিয়ারিং চালিয়ে অফিস যাওয়ার প্ল্যান? কিনতে পারেন এই গাড়িগুলি

Advertisement
1/5
নিউ জেনারেল ফোর্স গুর্খা লঞ্চ
নিউ জেনারেল ফোর্স গুর্খা  লঞ্চ

নিজস্ব প্রতিবেদন:  Tata Motors, Skoda, Honda, Force এবং Mahindra ২০২১ সালের আগস্টে নতুন গাড়ি মডেল বা বিদ্যমান মডেলগুলিতে আপগ্রেডগুলি ভারতীয় অটোমোবাইল বাজারে আনার পরিকল্পনা করছে। হোমগ্রাউন অটোমেকার ফোর্স মোটরস চলতি বছরে  নতুন প্রজন্মের Gurkha তৈরি করতে প্রস্তুত। সংস্থাটি যখন লঞ্চের তারিখ প্রকাশ করেনি, তবে রিপোর্টগুলি বলেছে যে শক্তিশালী গাড়িটি আগস্টে চালু হওয়ার সম্ভাবনা রয়েছে। New-Gen Force Gurkha, যা সম্ভবত একটি BS6 ডিজেল ইঞ্জিনে চালিত হতে পারে, এট তুলনায় আরও শক্ত এবং অসমর্থ বলে মনে করা হচ্ছে। ইঞ্জিনটি 90bhp এর একটি শীর্ষ শক্তি এবং 280Nm এর একটি টর্ককে আটকায়।

 

2/5
টাটা টিয়াগো এনআরজি
টাটা টিয়াগো এনআরজি

আরও একটি পরিচিত গাড়ি নির্মাতা, Tata Motors অগস্টের ৪ তারিখে নতুন ধরনের Tiago NRG বাজারে চালু করতে চলেছে। তবে.এখনও তার আসন্ন গাড়িটির নাম প্রকাশ করতে পারেনি।  সম্ভবত এটি ভেরিয়েন্টের উপর নির্ভর করে 1.2L (লিটার) পেট্রোল এবং 1.0L ডিজেল ইঞ্জিনে চলবে। 

 

3/5
মাহিন্দ্রা এক্সইউভি 700 7-সিটের লঞ্চ
মাহিন্দ্রা এক্সইউভি 700 7-সিটের লঞ্চ

Mahindra XUV700 এর আপডেটেড গাড়ি অগস্টে আসতে পারে। জানা গিয়েছে, ভারতীয় গাড়ি প্রস্তুতকারক ৭-সিটের variant বাজারে আনার পরিকল্পনা করছে। সম্ভবত, XUV700 প্রিমিয়াম 7-সিটার এসইউভি স্বাধীনতা দিবসে সংস্থাটি উন্মোচন করবে। যদিও অগস্টের ১৫ তারিখে এর উদ্বোধনের  হবে বলে জানা গিয়েছে, তবে , এর আনুষ্ঠানিক উদ্বোধনের জন্য আমাদের আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে, যা ২ শে অক্টোবর হতে পারে। 

 

4/5
স্কোদা কুশাক 1.5.LL পেট্রোল লঞ্চ
স্কোদা কুশাক 1.5.LL পেট্রোল লঞ্চ

ভারতে গ্রাহকরা ইতিমধ্যেই এই গাড়িটির সুবিধা  Skoda Kushaq 1.5L ডেলিভারি নেয়, এটি  টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিনের সাহায্য়ে চালিত। এই গাড়িটি 47bhp এবং 250Nm টর্কে পিক পাওয়ার তৈরি করতে পারে।

 

5/5
হোন্ডা আমেজ ফেসলিফ্ট
হোন্ডা আমেজ ফেসলিফ্ট

চলতি বছরে ১৭ অগস্ট বাজারে আসতে চলেছে Honda Amaze Facelift, যদিও এই মডেলটি প্রস্তুতের পরেও কয়েকটি বদল হওয়ার সম্ভাবনা রয়েছে যার মধ্যে নতুন LED  হেডল্যাম্প এবং অ্যালো চাকা রয়েছে।  Honda Amaze Facelift এর গ্রাহকরা এই গাড়িটি কেনার সময়ে নতুন রঙের বিকল্পও পেতে পারেন।

 

 





Read More