PHOTOS

Gold Price today: কলকাতায় আরও সস্তা সোনা, হু হু করে কমছে দাম, বুধবার কত? জানুন

উৎসবের মরসুমের আগে দাম কমায় খুশি মধ্যবিত্তরা

...
Advertisement
1/5
হু হু করে কমছে সোনার দাম
হু হু করে কমছে সোনার দাম

নিজস্ব প্রতিবেদন: পুজোর আগে মধ্যবিত্তের জন্য সুখবর। হু হু করে কমছে সোনার দাম (Gold Price)। প্রতি গ্রামে রীতিমতো ব্যাপক পতন (Gold Price Fall) লক্ষ্য করা যাচ্ছে। কলকাতা (Kolkata) তো বটেই, দেশের বাকি শহরেও সস্তা হয়েছে হলুদ ধাতু। বুধবার কোথায় এসে দাঁড়াল দাম? মুল্যবান ধাতু কেনার (Gold Buy) আগে তা জেনে নিন। 

2/5
বুধবার কলকাতায় সোনার দাম
বুধবার কলকাতায় সোনার দাম

বুধবার কলকাতায় ২৪ ক্যারেট পাকা সোনার দাম প্রতি ১০ গ্রামে ৪৮ হাজার টাকা। মঙ্গলবারের তুলনায় এক ধাক্কায় প্রায় ৪০০ টাকা সস্তা হয়েছে সোনা। ২২ ক্যারেট গহনা সোনার প্রতি ১০ গ্রামে দাম দাঁড়িয়েছে ৪৫ হাজার ৫৫০ টাকা। গতকালের তুলনায় যা প্রায় সাড়ে ৩০০ টাকা কম

3/5
পুজোর আগে সস্তা হলমার্কের গয়নাও
পুজোর আগে সস্তা হলমার্কের গয়নাও

উৎসবের মরশুমের আগে সোনার দাম কমায় খুশি মধ্যবিত্তরা। হলমার্কযুক্ত গহনা সোনার দামেও পতন হয়েছে। গতকালের তুলনায় দাম কমেছে প্রায় ৩৫০ টাকা। প্রতি ১০ গ্রামে হলমার্কযুক্ত গহনা সোনার দাম ৪৬ হাজার ২৫০ টাকা।  

4/5
মঙ্গলবার কত ছিল দাম?
মঙ্গলবার কত ছিল দাম?

মঙ্গলবার ২৪ ক্যারেট পাকা সোনার দাম ছিল ৪৮ হাজার ৪০০ টাকা। ২২ ক্যারেট গহনা সোনার দাম ছিল ৪৫ হাজার ৯০০ টাকা। এদিকে ২২ ক্যারেট হলমার্কযুক্ত সোনার দাম ছিল ৪৬ হাজার ২৫০ টাকা।  

5/5
দাম কমেছে রুপোরও
দাম কমেছে রুপোরও

আন্তর্জাতিক বাজারে টানা তিনদিন সোনার দামে পতন হয়েছে। ১০ গ্রামের দাম প্রায় ৪৭ হাজার ৯৫ টাকা। পতন হয়েছে সিলভার ফিউচারের দামেও। কেজি প্রতি ৬৩ হাজার ১৫৬ টাকা দরে বিকোচ্ছে রুপো।





Read More