PHOTOS

ফিট থাকতে নিয়মিত যোগাভ্যাস ৭ মাসের অন্তঃসত্ত্বা Geeta-র

Advertisement
1/10

ফের একবার মা হচ্ছেন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। বাবা হচ্ছেন হরভজন সিং (Harbhajan Singh)। গত ১৪ মার্চ দ্বিতীয় সন্তান আসার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন গীতা। 

2/10

অন্তঃসত্ত্বা অবস্থাতেই যোগা করার বেশকিছু ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গীতা বসরা। অনুরাগীদের জানিয়েছেন তিনি গর্ভাবস্থাতেও নিয়মিত যোগা করছেন।

3/10

গীতা লিখেছেন, ''কোভিড পরিস্থিতিতে যখন কোথাও যেতে পারবেন না, জিমে যাওয়াটাও যখন সমস্যার, তখন যোগা-ই একমাত্র ভরসা।'' 

4/10

গীতা লিখেছেন, ''এই যোগাগুলি আমি অন্তঃসত্ত্বা হওয়ার আগে থেকেই আমার গুরুর কাছে শিখে অনুশীলন করেছিলাম। গর্ভাবস্থায় এই যোগগুলি আমাকে পিঠের ব্যাথা, গর্ভাবস্থার খিঁচুনি সহ বহু  সমস্যা থেকে মুক্তি দিয়েছে ''

5/10

গীতা লিখেছেন, ''অনেক অন্তঃসত্ত্বা মহিলা হয়ত কী যোগা করবেন বুঝে উঠতে পারেন না, তাঁদেরকে আমি এই যোগাগুলি করার পরামর্শ দেবো। যাঁরা অন্তঃসত্ত্বা নন, তাঁরাও এগুলি করতে পারেন।''

6/10

তবে গীতা সতর্ক করে দিয়ে লিখেছেন, ''তবে যে কোনো ধরনের যোগা কোনও প্রশিক্ষকের তত্ত্বাবধানেই করা উচিত।''

7/10

প্রসঙ্গত, এবছরই জুলাই মাসে হরভজর-গীতার ঘরে আসছে নতুন অতিথি। একথা গত ১৪ মার্চ সকলকে জানিয়েছিলেন গীতা। 

8/10

২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)। ২০১৬-তে লন্ডনে গীতা-হরভজনের প্রথম সন্তান হিনায়া হীর প্লাহা-র জন্ম হয়। বর্তমানে হিনায়ার বয়স ৪ বছর। 

9/10

 ২০০৬ সালে 'দিল দিয়া হ্যায়' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন গীতা। পরে ২০০৭ সালে ইমরান হাশমি-র বিপরীতে 'দ্যা ট্রেন' ছবিতে দেখা গিয়েছিলেন তাঁকে। এই ছবিটির মাধ্যমেই বলিউডে পরিচিতি পান অভিনেত্রী। 

10/10

পরবর্তীকালে 'জিলা গাজিয়াবাদ', 'সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড', সহ আরও বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। তবে বিয়ের পর থেকে বলিউডে আর সেভাবে দেখা যায়নি গীতা বসরা-কে।  ২০১৬-তে  পাঞ্জাবি ছবি 'লক'-এ তাঁকে শেষবার দেখা যায়। 





Read More