PHOTOS

Ranu Mondal Biopic: লুক টেস্টেই নজর কাড়লেন পর্দার রানু মন্ডল ঈশিকা

Advertisement
1/6
রানুর চরিত্রে ঈশিকা
রানুর চরিত্রে ঈশিকা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছিল রানাঘাটের বাসিন্দা রানু মন্ডলকে ( Ranu Mondal) । এবার তাঁর জীবন নিয়েই তৈরি হচ্ছে নতুন ছবি 'মিস রানু মারিয়া'। ছবিটি পরিচালনা করবেন হৃষীকেশ মন্ডল (Hrishikesh Mondal)। হিন্দি ভাষায় তৈরি এই ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করছেন ঈশিকা দে (Eshika Dey)। 

2/6
লুক টেস্ট
লুক টেস্ট

বলিউডে 'স্যাকরেড গেমস','লাল কাপ্তান' ছবিতে অভিনয় করেছেন ইশিকা। এই ছবিতেই প্রথম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। সম্প্রতি রানু মণ্ডলের লুক টেস্টে পরিচালককে চমকে দিয়েছেন ইশিকা।

3/6
বদলে যাওয়া জীবন
বদলে যাওয়া জীবন

ভিক্ষাবৃত্তি করেই রানাঘাট স্টেশনে দিন গুজরান করতেন রানু। ফেসবুকে তাঁর গানের একটি ভিডিয়ো আপলোড করেছিলেন এক জনৈক যাত্রী। সেসময় তাঁর সুরে মুগ্ধ হয়ে যায় নেটিজেন থেকে শুরু করে বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশামিয়াও। হিমেশের সুরে একটি গানের কিছু অংশ রেকর্ডও করেন এই গায়িকা। 

4/6
মিস রানু মারিয়া
মিস রানু মারিয়া

কিন্তু গলায় এত সুর নিয়েও ভিক্ষাবৃত্তি করে দিন কাটাচ্ছিলেন কেন সেই প্রশ্নেই তোলপাড় হয় নেটদুনিয়া। রানু নিজেই জানান, কিভাবে বয়সের সঙ্গে সঙ্গে বদলে গেছে একসময়ের স্টেজ কাঁপানো মিস রানু মারিয়ার জীবন। 

5/6
পরিচালকের মতে
পরিচালকের মতে

পরিচালক হৃষীকেশ মন্ডল জি ২৪ ঘন্টা ডিজিটালকে জানান, 'জীবনের প্রথমদিকে একাধিক অনুষ্ঠানে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন রানু। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কমেছে শোয়ের সংখ্যা। ক্রমশই দারিদ্রতা গ্রাস করেছে গায়িকাকে। তাঁর পুরনো দিনের গল্পই উঠে আসবে এই বায়োপিকে।' 

6/6
চ্যালেঞ্জিং রোল
চ্যালেঞ্জিং রোল

 জি ২৪ ঘন্টা ডিজিটালকে অভিনেতা জানান, 'এই চরিত্রের এতগুলো স্তর আছে, যেটা অভিনেতা হিসাবে আমার কাছে খুবই চ্যালেঞ্জের। কারণ সিনেমায় বেশির ভাগ ক্ষেত্রেই একই ধরনের চরিত্রে অভিনয় করতে হয় অভিনেতাদের। সেই দিক দিয়ে আমি খুব এক্সাইটেড যে একটাই ছবিতে এতগুলো শেড পেয়েছি। রানু মন্ডলের জীবনের কাহিনির জন্যই আমি এই ছবিটি করতে রাজি হয়েছি।' আগামী নভেম্বর থেকে শুরু হবে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে আগামী বছর মার্চ এপ্রিলে মুক্তি পেতে চলেছে রানু মন্ডলের বায়োপিক। 





Read More