PHOTOS

''দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে কোনও তথ্য জানলে আমাদের জানান'' জনতার কাছে অনুরোধ মুম্বই পুলিসের

Advertisement
1/8

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েকদিন আগেই তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর খবর মিলেছিল। যে ঘটনা মুম্বই পুলিসের তরফে আত্মহত্যা বলেই জানানো হয়। বিভিন্ন মহল থেকে দাবি ওঠে দিশার মৃত্যুর তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার যোগ রয়েছে। যদিও সেই তত্ত্ব অস্বীকার করেছিল মুম্বই পুলিস।  

2/8

সুশান্তের পরিবারের তরফে দাবি করা হয়, দিশার মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন সুশান্ত। একই কথা জানায় সুশান্তের টিমের সদস্য সিদ্ধার্থ পিঠানি সহ অন্যান্যরা। 

3/8

এদিকে মঙ্গলবারই একটি চাঞ্চল্যকর অভিযোগ আনেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী, বিজেপি নেতা নারায়ণ রানে। তিনি বলেন, দিশাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। দিশার ধর্ষণের কথা জেনে গিয়েছিলেন সুশান্ত।  সেই কারণেই তাঁকেও ১৪ জুন খুন করা হয় বলে অভিযোগ করেন রানে। 

4/8

এখানেই শেষ নয়, বিজেপি নেতা নারায়ণ রানের কথায়, দিশার ময়নাতদন্তের রিপোর্টেও নাকি তাঁর গোপনাঙ্গে আঘাতের চিহ্নের কথা উল্লেখ রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট যদি প্রকাশ্যে আসে, তাহলে গোটা বিষয়টি যেমন প্রকাশ্যে আসবে, তেমনি অপরাধীকে খুঁজে বের করাও খুব একটা কটিন হবে না বলে দাবি করেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

 

5/8

দিশা ও সুশান্তের মৃত্যু নিয়ে যখন একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ সামনে আসছে, ঠিক তখনই জনতার কাছে বিশেষ আবেদেন জানাল মুম্বই পুলিস। 

6/8

মুম্বই পুলিসের ডেপুটি কমিশনার (জোন-১১) বিশাল ঠাকুর বলেন, আমরা বলতে পারছি না দিশা কীভাবে পড়ে গিয়েছিলেন। তদন্ত চলছে। অনেক মানুষ সালিয়ানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক তথ্য শেয়ার করছেন। তাঁদের কাছে অনুরোধ করছি এই মামলার সঙ্গে জড়িত কোনও উল্লেখযোগ্য তথ্য কারোর জানা থাকলে তাঁরা দয়া করে সেটা মুম্বই পুলিসকে জানান। তাহলে সঠিকভাবে তদন্ত হতে পারে।'' 

7/8

মুম্বই পুলিসের তরফে আরও জানানো হয় জানানো হয়, যদি কেউ দিশা সম্পর্কে কোনও তথ্য দিতে চান, তাহলে তিনি সরাসরি নর্থ রিজিয়নের অতিরিক্ত পুলিশ কমিশনার দিলীপ সাওয়ান্তকে ফোন করে কিংবা মালওয়ানি ডিভিশনের সহকারী কমিশনার অফ পুলিশকে ফোন করে তথ্য সরবারাহ করতে পারে।

8/8

এদিকে মুম্বই পুলিসের তরফে এই মামলায় দিশার হবু বর রোহন রায়, দিশার বাবা সতীশ, মা বাসন্তি, নিরাপত্তারক্ষী, তাঁর ৪ বন্ধ (৩ জন পুরুষ ও ১জন মহিলা)কে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। তবে তাঁদের হাতে এখনও সন্দেহজনক কিছুই উঠে আসেনি বলে জানাচ্ছে মুম্বই পুলিস।  





Read More