PHOTOS

Ram Mandir Pran Pratistha | Celebs: রামলালার প্রাণপ্রতিষ্ঠা! আবেগে ভাসছেন বলি সেলেব থেকে ক্রিকেটার, শিল্পপতিও...

ামলালার। ইতিমধ্যেই বেশ কিছু সেলেব পৌঁছেছেন অযোধ্যায়। আবার বেশ কিছু তারকাকে দেখতে পাওয়া গেল তাঁদের এক্স...

Advertisement
1/8

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আর কিছুক্ষণের অপেক্ষা, তারপরই সারা বিশ্ব সাক্ষী থাকবে সেই শুভক্ষণ। প্রাণ প্রতিষ্ঠা হবে রামলালার। ইতিমধ্যেই বেশ কিছু সেলেব পৌঁছেছেন অযোধ্যায়। আবার বেশ কিছু তারকাকে দেখতে পাওয়া গেল তাঁদের এক্স হ্যান্ডেলে রাম মন্দির নিয়ে পোস্ট করতে।

2/8

অভিনেতা সঞ্জয় দত্ত আজ সকালেই তাঁর এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করে লেখেন, রাম জন্মভূমিতে রামলালার প্রাণ প্রতিষ্ঠার শুভক্ষণ আজ। সকলে এই শুভ দিনে আশীর্বাদ পাক।

3/8

দক্ষিণী অভিনেতা রজনীকান্ত ইতিমধ্যেই পৌঁছেছেন অযোধ্যায়। সেখানেই তাঁর সঙ্গে সাক্ষাৎ অভিনেতা অনুপম খেরের। সেই নিয়েই এক্স হ্যান্ডেলে পোস্ট করেছে অভিনেতা। পোস্টে জয় শ্রী রামও বলেছেন তিনি।

4/8

ধর্মেন্দ্র পুত্র অভিনেতা সানি দেওলও তাঁর সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্টে রাম মন্দিরের বিভিন্ন সুন্দর সুন্দর ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, জয় শ্রী রাম। তা থেকেই স্পষ্ট অভিনেতার রানপ্রেম।

5/8

বাদ যাননি শিল্পপতি গৌতম আদানিও। এই শুভ দিনে, অযোধ্যা মন্দিরের দরজা খোলার সঙ্গে সঙ্গে সকল দিকে আলো ছড়িয়ে পরবে এবং শান্তির একটি প্রবেশদ্বার হয়ে উঠুক, সকল সম্প্রদায় ভারতের আধ্যাত্মিক এবং সাংস্কৃতিক সম্প্রীতির চিরন্তন সুতোর সঙ্গে আবদ্ধ হোক।

6/8

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়ার হরভজন সিং-ও তাঁর এক্স হ্যান্ডেলে রাম মন্দিরের একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন। সানি দেওলের মতো তিনিও সেখানে লিখেছেন জয় শ্রী রাম।

7/8

নিজের সন্তানদের সঙ্গে ছবি পোস্ট করেছেন গৌতম গম্ভীরও। ২১ তারিখ রাতেই তিনি এই ছবি পোস্ট করেন এবং লেখেন, ঐতিহাসিক সেই দিনের আগের সন্ধ্য়ায়।

8/8

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ভারতীয় বংশোদ্ভূত কেশভ মহারাজও তাঁর এক্স হ্যান্ডেলে নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাম মন্দির নিয়ে। ২১ তারিখই তিনি সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।





Read More