PHOTOS

R G Kar Incident: বিরাট আপডেট! গণধর্ষিতা নন নির্যাতিতা, সিবিআই জানাতেই আসরে শাসক দল...

e: তৃণমূলের দাবি, আরজি কর কাণ্ডে সঞ্জয় রায়ই একমাত্র অপরাধী। বিজেপির ছড়ানো ষড়যন্ত্রের তত্ত্ব ফাঁস হয়ে গিয়েছে। দ্রুত চার্জশিট ফাইল...

Advertisement
1/7
আরজি কর কাণ্ড
আরজি কর কাণ্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে বিস্ফোরক তথ্য সিবিআইয়ের। সূত্রের খবর, নির্যাতিতা গণধর্ষিত নন। CFSL বিশেষজ্ঞরা ডিএনএর বিভিন্ন প্রোফাইলিং করেছেন। সূত্রের খবর, মিলে গিয়েছে অভিযুক্ত সঞ্জয় রায়ের ডিএনএ। 

 

2/7
আরজি কর কাণ্ড
আরজি কর কাণ্ড

বাজেয়াপ্ত করা জিনিসপত্রের সঙ্গে সঞ্জয়ের ডিএনএ-র মিল পাওয়া গিয়েছে। আরজি করের ঘটনায় এখনও পর্যন্ত মূল অভিযুক্ত সঞ্জয় রায়। সিবিআইয়ের সূত্র এনডিটিভিকে জানায়, কলকাতার ডাক্তার খুন ও ধর্ষণের ঘটনায় একের বেশি ব্য়ক্তির যুক্ত থাকার কথা নয়। 

3/7
আরজি কর কাণ্ড
আরজি কর কাণ্ড

সূত্রের আরও খবর, সিবিআই ১০০ টিরও বেশি বিবৃতি রেকর্ড করেছে এবং ১০ টি পলিগ্রাফ পরীক্ষা করেছে, যার মধ্যে হাসপাতালের প্রাক্তন প্রধান ডাঃ সন্দীপ ঘোষও রয়েছে। সিবিআই জানিয়েছে, বিশ্বাস করার কোনও কারণ নেই যে ডাক্তারকে ধর্ষণ ও হত্যার সঙ্গে একের বেশি কেউ জড়িত ছিল।

4/7
আরজি কর কাণ্ড

আর এই খবরের পরই সরব তৃণমূল কংগ্রেস। দলের এক্স হ্যান্ডলে লেখা হয়েছে, ২৪ দিনের নিষ্ক্রিয়তার পর সিবিআই যা জানাল, তা ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে কলকাতা পুলিস বলে দিয়েছিল।

 

5/7
আরজি কর কাণ্ড
আরজি কর কাণ্ড

তাদের দাবি, আরজি কর কাণ্ডে সঞ্জয় রায়ই একমাত্র অপরাধী। বিজেপির ছড়ানো ষড়যন্ত্রের তত্ত্ব ফাঁস হয়ে গিয়েছে। দ্রুত চার্জশিট ফাইল করে অভিযুক্তের বিরুদ্ধে বিচার প্রক্রিয়া শুরু হোক। নয়তো নির্যাতিতার সঙ্গে অবিচার হবে। 

6/7
আরজি কর কাণ্ড
আরজি কর কাণ্ড

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুসারে, পলিগ্রাফ টেস্টে সঞ্জয় রায় দাবি করেন, হাসপাতালের সেমিনার হলে ঢুকে সে দেখে ওই মহিলা অজ্ঞান হয়ে পড়েছিলেন। সঞ্জয় আরও দাবি করেন, ৯ আগস্ট সেমিনার কক্ষের ভেতরে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে দেখেছে সে। তারপরই আতঙ্কিত হয়ে রুম থেকে বেরিয়ে যায়। 

7/7
আরজি কর কাণ্ড
আরজি কর কাণ্ড

সঞ্জয় নির্দোষ হলে পুলিসকে কেন জানাননি? উত্তরে সে বলে, ভয় পেয়েছিল যে কেউ তাকে বিশ্বাস করবে না। 





Read More