PHOTOS

করোনা পরবর্তী IPL-এ অবসর কাটাবেন কীভাবে? উপায় বললেন ব্রেট লি

Advertisement
1/5

করোনা আবহের মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহিতে হতে চলেছে এবারের আইপিএল। মারণ ভাইরাসের প্রকোপে ৫৩ দিনের আইপিএল-এ এবার পরিস্থিতি একেবারে অন্যরকম।

2/5

এবারের আইপিএল-এ রয়েছে একাধিক বিধি-নিষেধ। পাঁচবার কোভিড টেস্টে পাস করলে তবে মিলবে অনুশীলনের অনুমতি।  তারপর বায়ো সিকিওর বাবলে প্রবেশ করবেন ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফরা। নিজেদের ইচ্ছে মতো সেই জৈব নিরাপত্তা বলয় থেকে কেউ বের হতে পারবেন না। মাঠ থেকে হোটেল রুম, হোটেল রুম থেকে মাঠ-এর বাইরে ক্রিকেটারদের অবাধ যাতায়াতের সুযোগ কিন্তু এবার একেবারেই নেই।

3/5

খেলার সময় খেলা, অনুশীলনের সময় অনুশীলন। তার বাইরে দলবেঁধে ঘুরতে যাওয়া কিংবা শপিং করতে যাওয়া। এবার আইপিএল চলাকালীন সেসব একেবারে নিষিদ্ধ। লম্বা সময় ধরে চলা এই টুর্ণামেন্টে কীভাবে অবসর সময় কাটাবেন ক্রিকেটাররা? উপায় বলে দিলেন প্রাক্তন অজি স্পিডস্টার ব্রেট লি।

4/5

হোটেল-মাঠ-হোটেল এই  রুটিনে বিরক্ত হওয়াটা স্বাভাবিক। আর তাই ক্রিকেটারদের মধ্যে আসতে পারে একঘেঁয়েমি। ব্রেট লি-র মতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সবার আগে। পাশাপাশি রাখতে হবে বিনোদনের ব্যবস্থাও।

 

5/5

ব্রেট লি অবশ্য দুবাই উড়ে যাওয়ার আগে বিভিন্ন দলের ক্রিকেটারদের সঙ্গে গিটার এবং প্লেইং কার্ড রাখার পরামর্শ দিলেন। হোটেল রুমে গিটার বাজিয়ে কিংবা তাস খেলেই ক্রিকেটারদের অবসর কাটানোর উপায় বলে দিলেন ব্রেট লি।





Read More