PHOTOS

Anushka থেকে Janhvi, বলিউডের মেধাবী নায়িকাদের চমকপ্রদ বোর্ড রেজাল্ট

Advertisement
1/6
অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিবেদন: পারিশ্রমিকের নিরিখে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তবে অভিনেত্রী হওয়ার ইচ্ছেয় নিজের পড়াশুনায় অবহেলা করেননি অভিনেত্রী। ১২ ক্লাসের বোর্ড পরীক্ষায় তিনি ৮৯ শতাংশ নম্বর পেয়েছিলেন। 

2/6
কৃতি স্যানন
কৃতি স্যানন

অভিনেত্রী কৃতি স্যানন (Kriti Sanon) বরাবরই পড়াশুনায় ভালো ছিলেন। বোর্ড পরীক্ষায় ৯০ শতাংশ নম্বর পেয়েছিলেন অভিনেত্রী। এরপর জে.পি.ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স ও কমিউনিকেশন বিভাগে ভর্তি হন তিনি। এরই মাঝে অভিনয়ের অফার আসায় ইঞ্জিনিয়র হয়ে ওঠা হয়নি কৃতির।  

 

3/6
জাহ্নবী কাপুর
জাহ্নবী কাপুর

'ধড়ক' দিয়ে কেরিয়ার শুরু করার পর 'গুঞ্জন সাক্সেনা' ছবিতে সমালোচক থেকে দর্শকের মন জয় করেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ফিল্মি পরিবারের মেয়ে ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছেন। তাঁর বোর্ড পরীক্ষার রেজাল্ট দেখেই বোঝা যাচ্ছে পড়াশুনাতেও একইরকম মনোযোগী ছিলেন তিনি। বোর্ড পরীক্ষায় তাঁর প্রাপ্ত নম্বর ছিল ৮৬ শতাংশ।

4/6
শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) মার্কশিট দেখলে চমকে উঠতে পারেন যে কেউ। বোর্ড পরীক্ষায় তিনি পেয়েছিলেন ৯৫ শতাংশ নম্বর। 

5/6
ভূমি পেডনেকর
ভূমি পেডনেকর

চিত্রনাট্য বাছতে তাঁর জুড়ি মেলা ভার। অনেকেই মনে করেন ভূমি পেডনেকর (Bhumi Pednekar) হলেন বলিউডের অন্যতম বুদ্ধিমান অভিনেত্রী। তবে শুধু বুদ্ধি নয়, তিনি মেধাবীও। ১২ ক্লাসের ফাইনাল পরীক্ষায় তাঁর প্রাপ্ত নম্বর ছিল ৮৩ শতাংশ। 

6/6
ইয়ামি গৌতম
ইয়ামি গৌতম

সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। অভিনয়ের পাশাপাশি পড়াশুনাতেও ভালো ছিলেন অভিনেত্রী। বোর্ড পরীক্ষায় তিনি পেয়েছিলেন ৮০ শতাংশ নম্বর।





Read More