PHOTOS

Bengali Tele Serial: সিরিয়ালপ্রেমীদের জন্য বড় ধাক্কা! একসঙ্গে বন্ধ হচ্ছে ৩ ধারাবাহিক...

সন্ধে মানেই সিরিয়ালের আসর এটা বলাই যায়। টিভিতে বাংলায় একাধিক চ্যানেলের ছড়াছড়ি। তবে, গত কয়েক বছরে বদলে গিয়েছে সিরিয়ালের ধারা। সিরিয়ালে...

Advertisement
1/6
কার কাছে কই মনের কথা
কার কাছে কই মনের কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জানা গিয়েছে, সম্প্রতি জি বাংলার তিনটি সিরিয়াল একসঙ্গে বন্ধ হতে চলেছে। সেই তালিকায় রয়েছে 'অষ্টমী', 'আলোর কোলে' ও 'কার কাছে কই মনের কথা'।

 

2/6
কার কাছে কই মনের কথা
কার কাছে কই মনের কথা

পাঁচ অভিনেত্রীর গল্প নিয়ে শুরু হয়েছিল সিরিয়াল 'কার কাছে কই মনের কথা'। মুখ্য ভূমিকায় অভিনয় করেন মানালি দে, স্নেহা, বাসবদত্তারা। শুরুর দিকে এই সিরিয়ালটি টিআরপিতে বেশি প্রভাব না ফেললেও, পরবর্তী সমযে ৫-এর মধ্যে থাকতে দেখা যায়। কিন্তু, একবছর হওয়ার আগেই ধারাবাহিক বন্ধ হচ্ছে।

 

3/6
আলোর কোলে
আলোর কোলে

'আলোর কোলে’র প্রযোজনা সংস্থা এনআইডিয়াস ক্রিয়েশন। যার সঙ্গে জড়িয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। তবুও দর্শক মনে দাগ কাটতে পারেনি এই মেগা।

4/6
আলোর কোলে
আলোর কোলে

মাত্র ৭ মাসেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল। কিছুদিন আগেই শ্যুটিং সেট থেকে ছবি দিয়ে মন খারাপের কথা শেয়ার করেছিলেন নন্দিনী ওরফে অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য ।

5/6
অষ্টমী
অষ্টমী

চলতি বছরের ৭ এপ্রিল শুরু হয়েছিল 'অষ্টমী'। এই সিরিয়ালটির প্রোমো আসার পর দর্শকদের উৎসাহ ছিল তুঙ্গে। সিরিয়ালে প্রধান চরিত্রে ছিলেন সপ্তর্ষি মৌলিক ও ঋতব্রতা দে।

6/6
অষ্টমী
অষ্টমী

সিরিয়ালের ২ মাস পূর্ণ হতে না হতেই সিরিয়াল বন্ধের খবর সামনে আসছে। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি ছিল, যা পূরণ হয়নি বলে মনে করছেন বিশেষজ্ঞ মহল।





Read More