PHOTOS

মাথায় প্রায় ৮৪ লক্ষ টাকা ঋণের বোঝা নিয়ে Asansol দাপিয়ে বেড়াচ্ছেন Saayoni

Advertisement
1/6

নিজস্ব প্রতিবেদন: সোশাল মিডিয়ায় ট্রোল, নেটিজেনদের আক্রমণ, বিতর্ক - কিছুই গায়ে না মেখে রীতিমতো আসানসোল দাপিয়ে বেড়াচ্ছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ঝড় ঝাপটাকে সঙ্গী করেই প্রচার সারছেন তৃণমূলের আসানসোল (Asansol) দক্ষিণ কেন্দ্রের এই তারকা প্রার্থী।

 

2/6

সোমবার সপ্তম দফায় সায়নীর ভাগ্য পরীক্ষা। আসানসোল দক্ষিণে ভোট। ইতিমধ্যেই নির্বাচন কমিশনে (Election Commission) হলফনামা জমা দিয়েছেন তিনি। হলফনামা অনুযায়ী বিগত ২০১৯-২০ অর্থবর্ষে ৮৯ লক্ষ ২ হাজার ৫৬৮ টাকা ৩২ পয়সা উপার্জন ছিল সায়নীয়। কিন্তু বর্তমানে তাঁর হাতে মাত্র ৩২ হাজার ৭৭৫ টাকা রয়েছে। তবে বিভিন্ন ব্যাঙ্ক মিলিয়ে মোট ১০ লক্ষ ৩৩ হাজার ৮২৫ টাকা ৮ পয়সা গচ্ছিত রয়েছে অভিনেত্রীর নামে।

3/6

বিনিয়োগের খতিয়ান বলছে সায়নী শেয়ার বাজারে কোনও বিনিয়োগ করেননি। তবে জীবনবীমায় বিনিয়োগ করেছেন মোট ৮ লক্ষ ৫২ হাজার ৩৭৬ টাকা। উল্লেখ্য, ২০১৭ সালে ৬ লক্ষ ৭৭ হাজার ৩৬৯ টাকা দিয়ে একটি হন্ডা জ্যাজ কিনেছিলেন সায়নী।

4/6

নগদ ও ব্যাঙ্কের আমানত ছাড়াও সায়নীর কাছে ৪ গ্রাম সোনা রয়েছে যার বর্তমানে বাজারদাম ২৩ হাজার ১১২ টাকা। দক্ষিণ কলকাতার যাদবপুরে বহুতলের একটি ফ্ল্যাটে থাকেন সায়নী। ২০১৫ তে ২৪ লক্ষ টাকা দিয়ে ঐ ফ্ল্যাট কেনেন সায়নী। সেই ফ্ল্যাটের দাম বর্তমানে এসে দাঁড়িয়েছে প্রায় ৩৪ লক্ষ টাকায়। অন্য কোনো বাড়ি বা দোকানঘর সায়নীর নামে নেই।

5/6

সব মিলিয়ে মোট ৮৩ লক্ষ ৮২ হাজার ৭৫১ টাকা ৫২ পয়সা ঋণের বোঝা রয়েছে সায়নীর উপর। হলফনামায় নিজেকে অভিনেত্রী হিসেবেই দেখিয়েছেন সায়নী। উপার্জনের একমাত্র উৎস হিসেবে অভিনয়ের পারিশ্রমিক ও বিজ্ঞাপনবাবদ আয় দেখিয়েছেন অভিনেত্রী।

6/6

প্রসঙ্গত, আসানসোলা দক্ষিণ কেন্দ্রে আগামীকাল ভোট। সায়নীর সঙ্গে ভোটযুদ্ধে বিপরীতে রয়েছেন বিজেপির তরফে অগ্নিমিত্র পাল ও সংযুক্ত মোর্চা প্রার্থী সিপিএমের প্রশান্ত ঘোষ।





Read More