PHOTOS

Aryan Khan: জেলের ভীতি কাটিয়ে উঠতে পারেননি আরিয়ান, ছন্দে ফেরাতে 'লাইফ কোচ'-এর দ্বারস্থ

Advertisement
1/6
আরিয়ান খান
আরিয়ান খান

মাদক মামলায় বেশ কিছু দিন জেলে বন্দি থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক মামলা এখনও বিচারাধীন। নির্দিষ্ট নিয়মে এগোচ্ছে শুনানি। কিন্তু এই পর্বে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন আরিয়ান। 

2/6
আরিয়ান খান
আরিয়ান খান

চিন্তায় রয়েছেন শাহরুখ-গৌরী। এতটাই মানসিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন আরিয়ান যে কারও সঙ্গে কথা বলছেন না। নিজের ঘর থেকে বেরোচ্ছেন না। বন্ধুদের সঙ্গে দেখাও করতে চাইছেন না। 

3/6
আরিয়ান খান
আরিয়ান খান

সে কারণেই তা থেকে বেরিয়ে আসার জন্য তাঁর পেশাদারের সাহায্য প্রয়োজন। শোনা যাচ্ছে, ছেলের জন্য বলিউডের বিখ্যাত লাইফ কোচ আফরিন খানের সাহায্য নিতে চলেছেন কিং খান। 

4/6
আরিয়ান খান
আরিয়ান খান

সূত্রের খবর, এই চ্যালেঞ্জিং সময়ে শাহরুখ-গৌরী ছেলের পাশে থাকতে চাইছেন সর্বদা। প্রসঙ্গত, হৃতিকের লাইফ কোচ হিসাবেও কাজ করেছেন আফরিন।হৃতিক রোশনের সঙ্গে কাজ করতে শুরু করার পরই জনপ্রিয় হন আফরিন। 

5/6
আরিয়ান খান
আরিয়ান খান

সুজানের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের সময় মানসিক স্থিতবস্থা বজায় রাখার জন্য আফরিনের সাহায্য নিয়েছিলেন অভিনেতা। দীর্ঘ দাম্পত্য থেকে বেরিয়ে আসার ক্ষত মেরামতে আফরিনের কৌশল, পরামর্শ কাজে লাগিয়েছিলেন হৃতিক। 

6/6
আরিয়ান খান
আরিয়ান খান

যদিও আদালত জানিয়েছে, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আনা মাদক পাওয়া যাওয়ার সদর্থক প্রমাণ নেই। 





Read More