PHOTOS

Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার বিয়ের আগে গণবিবাহ, ১০০ দম্পতিকে সোনা-রুপো-উপহারে মুড়ে দিলেন মুকেশ-নীতা...

াই বিয়ে করবেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। মঙ...

Advertisement
1/5
গণবিবাহ
গণবিবাহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ জুলাই বিয়ে করবেন আর ১৩ জুলাই শুভ আশীর্বাদ, শেষদিন তথা ১৪ জুলাই থাকবে মঙ্গল উৎসব, যা আদতে ওয়েডিং রিসেপশন। তিনদিন ব্যাপী চলবে বিয়ের পর্ব। তার আগে অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উদযাপনের অংশ হিসাবে সমাজের দরিদ্র শ্রেণীর যুবক-যুবতীর গণবিবাহের আয়োজন করলেন নীতা ও মুকেশ আম্বানি। এদিন একই ছাদের তলায় সাত পাকে বাঁধা পড়লেন ১০০ দম্পতি। 

 

2/5
গণবিবাহ
গণবিবাহ

২ জুলাই বিকেল সাড়ে চারটে থেকে এই বিবাহ আসর বসেছিল পালগড়ের স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দিরে। বিয়ের মন্ডপে হাজির ছিলেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি ও তাঁদের বড় ছেলে আকাশ আম্বানি ও তাঁর স্ত্রী শ্লোকা মেহেতা। 

 

3/5
গণবিবাহ
গণবিবাহ

প্রতি বর কনেকে আম্বানিদের তরফ থেকে উপহার হিসেবে দেওয়া হয় সোনার মঙ্গলসূত্র, আংটি ও নাকছাবি। এছাড়াও রুপোর আঙট ও নুপূর। এছাড়া প্রতিটি কনেকে স্ত্রীধন হিসাবে দেওয়া হয় ১ লক্ষ ১ টাকার চেক। 

 

4/5
গণবিবাহ
গণবিবাহ

প্রতি দম্পতিকে এক বছরের জন্য দেওয়া হয়েছে মুদি সামগ্রী ও ৩৬ রকমের নিত্যপ্রয়োজনীয় জিনিস, যার মধ্যে রয়েছে বাসনপত্র, গ্যাস স্টোভ, মিক্সার, ফ্যান, বিছানা, বালিশ। বর কনের পরিবার সহ প্রায় ৮০০ জন যোগদান করে এই বিয়েতে। 

 

5/5
গণবিবাহ
গণবিবাহ

অতিথিদের সকলের জন্য আয়োজন করা হয় একটি গ্র্যান্ড ডিনারের। এছাড়াও আয়োজন করা হয় ঐতিহ্যবাহী তরপা নাচের, যা ওয়ারলি সম্প্রদায়ের মানুষদের নাচ। সবমিলিয়ে গ্র্যান্ড বিয়ের আগে জমজমাট ছিল গনবিবাহের আসর।