PHOTOS

New Delhi: বিয়েতেও বিরোধী বার্তা? ভেঙ্কাইয়ার নাতনির রিসেপশনে একজোটে হাজির ১২ সাসপেন্ডেড সাংসদ

শুভেচ্ছা জানাতে গিয়ে বেঙ্কাইয়াকে বিশেষ বার্তা দিলেন দোলা সেন

...
Advertisement
1/6
বিয়ের অনুষ্ঠানেও বিরোধী ঐক্যের বার্তা
 বিয়ের অনুষ্ঠানেও বিরোধী ঐক্যের বার্তা

New Delhi: রাজ্যসভার চেয়ারম্যান তথা উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডুর (Vice President and RS Chairman Venkaiya Naidu ) নাতনির রিসেপশন। সেই বিয়ের অনুষ্ঠানেও বিরোধী ঐক্যের বার্তা। 

2/6
উপরাষ্ট্রপতির বাসভবনে রিসেপশন
উপরাষ্ট্রপতির বাসভবনে রিসেপশন

বেঙ্কাইয়া নায়ডুর (Venkaiya Naidu) নাতনির নাম নীহারিকা। সম্প্রতি হায়দরাবাদে হয়ে গিয়েছে তাঁর বিয়ের অনুষ্ঠানে। সোমবার নয়াদিল্লিতে উপরাষ্ট্রপতির বাসভবনে অনুষ্ঠিত হয় রিসেপশন। একযোগে সেই অনুষ্ঠানে হাজির হলেন রাজ্যসভা থেকে সাসপেন্ডেড ১২ জন বিরোধী সাংসদ।

3/6
সংসদের বাইরে বিরোধী ঐক্যের ছবি
সংসদের বাইরে বিরোধী ঐক্যের ছবি

প্রায় ২০ দিন ধরে সংসদে গান্ধী মূর্তির পাদদেশে বিক্ষোভ দেখাচ্ছেন সাসপেন্ডেড সাংসদরা। কেন্দ্রীয় সরকারের পাশাপাশি রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নায়ডুকেও (RS Chairman Venkaiya Naidu) দুঁষছেন। এমনকী সংসদের বাইরে বিরোধী ঐক্যের ছবি তুলে ধরতে, চেষ্টার কোনও কসুর করছেন না তাঁরা

4/6
নবদম্পতিকে শুভেচ্ছা
নবদম্পতিকে শুভেচ্ছা

সোমবার সংসদীয় রাজনীতির বাইরেও সেই চেষ্টা জারি রাখলেন। ফুলের তোড়া নিয়ে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে এলেন রিপুন বোরা, এলামারাম করিম, শান্তা ছেত্রী, দোলা সেন, প্রয়াঙ্কা চতুর্বেদী, বিনয় বিশ্বমরা।

5/6
নজরে ১২ সাসপেন্ডেড সাংসদ
নজরে ১২ সাসপেন্ডেড সাংসদ

সূত্রের খবর, গোটা অনুষ্ঠানে সকলের নজর ছিল ১২ সাংসদের উপর। অনুষ্ঠানে হাজির হওয়া থেকে শুরু করে অনুষ্ঠান থেকে বেরিয়ে আসা পর্যন্ত একসঙ্গেই ছিলেন তাঁরা।

 

6/6
কী কারণে তাঁরা একসঙ্গে?
কী কারণে তাঁরা একসঙ্গে?

কিন্তু কী কারণে তাঁরা একসঙ্গে? বেঙ্কাইয়া নায়ডুর (RS Chairman Venkaiya Naidu) সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে গিয়ে তা খোলসা করেন তৃণমূল কংগ্রেসের সাংসদ দোলা সেন। রাজ্যসভার চেয়ারম্যানকে উদ্দেশ্য করে তিনি বলেন, "আজ আপনার কারণে আমরা একসঙ্গে হয়েছি"।





Read More