PHOTOS

O Mon Re: একদিনে এক মিলিয়ন ভিউ, দর্শকের ভালোবাসায় আবারও ফিরবে Yash-Madhumita জুটি

Advertisement
1/6
রোমান্টিক মুডে
রোমান্টিক মুডে

নিজস্ব প্রতিবেদন: যশ আর মধুমিতার নতুন মিউজিক ভিডিও "ও মন রে" রিলিজের পরই বোঝা গেল যশমিতা(Yashmita) জুটির জনপ্রিয়তা তুঙ্গে। ইউটিউবে একদিনে প্রায় দশ লাখ দর্শক দেখেছেন এই ভিডিও। 

 

2/6
যশমিতার প্রেম কাহিনি
যশমিতার প্রেম কাহিনি

"বোঝে না সে বোঝে না" ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পায় এই জুটি। বেশ কয়েকবছর আগে সেই সিরিয়াল বন্ধ হয়ে গেলেও এই জুটির জনপ্রিয়তা এখনও অক্ষুন্ন। রবিবার এই "ও মন রে" (O Mon Re)মিউজিক ভিডিওটি ইউটিউবে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের ফ্যানেদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। 

3/6
কনের সাজে
কনের সাজে

ভিডিওর শুরুতেই কনের সাজে দেখা যায় মধুমিতা সরকারকে (Madhumita Sarkar)। লাল বেনারসি, লাল টিপ, সোনার গয়নায় মধুমিতার সাবেকি কনে লুক মন কেড়েছে দর্শকের। 

4/6
পুরনো প্রেমিক যশ
পুরনো প্রেমিক যশ

ফর্মাল থেকে ক্যাজুয়াল, নানা ধরনের লুকে মহিলা ফ্যানেদের মন জয় করে নিয়েছেন যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। 

5/6
পরিচালক বাবা যাদব
পরিচালক বাবা যাদব

এই মিউজিক ভিডিওতে একটা প্রেমের গল্প বলছেন কোরিওগ্রাফার পরিচালক বাবা যাদব(Baba Jadav)।ভিডিওর শুরুতেই বিয়ের কনের সাজে দেখা যাচ্ছে মধুমিতাকে। কিন্তু যশের সঙ্গে নয় তাঁর বিয়ে হচ্ছে অন্য কারোর সঙ্গে। সেখানেই এসে হাজির হন যশ। এরপর গল্প চলে যায় ফ্ল্যাশব্যাকে। সেখানে দেখা যায় একসময় তাঁরা একে অপরকে ভালোবাসতেন কিন্তু এরপর আলাদা হয়ে যান দুজনে। তবে গল্প এখানেই শেষ নয় কারণ ভিডিও শেষে  স্ক্রিনে ভেসে ওঠে টু বি কন্টিনিউড অর্থাৎ বোঝাই যাচ্ছে আগামী দিনে আবারও একসঙ্গে দেখা যাবে যশমিতাকে।

6/6
তানভীর ইভান ও পীরাণ খান
তানভীর ইভান ও পীরাণ খান

তানভীর ইভানের লেখা ও তাঁরই সুরে এই গানটি গেয়েছেন পীরাণ খান। বাংলাদেশে তাঁদের অসংখ্য অনুরাগী, তাঁরা এবার SVF Music এর সঙ্গে যুক্ত হয়ে তৈরি করলেন এই গান। ভারতে এটাই তাঁদের প্রথম মিউজিক ভিডিও। 





Read More