PHOTOS

Clever Zodiac Signs: বোকারা সাবধান! চালাকিতে এই ৫ রাশিকে টেক্কা দেওয়া অসম্ভব...

বৈশিষ্ট্য থাকে। কিন্তু পাঁচ রাশির জাতকেরা বিশেষ ভাবে বুদ্ধিমতী বা বুদ্ধিমত্তা হয়। যে কারণে এই পাঁচ...

Advertisement
1/6
৫ রাশি
৫ রাশি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রতিটি রাশির জাতকেরই বেশ কিছু বৈশিষ্ট্য থাকে। কিন্তু পাঁচ রাশির জাতকেরা বিশেষ ভাবে বুদ্ধিমতী বা বুদ্ধিমত্তা হয়। যে কারণে এই পাঁচ রাশির মানুষকে বোকা বানানো খুবই মুশকিল। এমনকি বোকা বানানোর চেষ্টা করলে ধরা পড়তেও পারেন।

2/6
বৃশ্চিক/Scorpio
বৃশ্চিক/Scorpio

এই রাশির জাতকেরা খুবই চালাক হয়। তাঁদের বোকা বানানো প্রায় না পারার সমান। শুধু তাই নয়, বিচক্ষন্নতার কারণে তাঁরা যেকোনও অপরাধের নিখুত তদন্ত করে সুরাহা করতে পারেন। যেকোনও ধরনের সত্যতাকে খোঁজার জন্য তাঁরা মরিয়া লড়েন।

3/6
মিথুন/Gemini
মিথুন/Gemini

এই রাশির জাতকদের মনে প্রশ্ন বেশি জাগে। ফলত তাঁরা কেউ মিথ্যা বললে সহজেই ধরে ফেলে। কিন্তু এই রাশির জাতকদের ভালো বিষয় যে, তাঁরা মিথ্যুককে সকলের সামনে অপমান করেন না।

4/6
কন্যা/Virgo
কন্যা/Virgo

বিপরীতে থাকা মানুষকে বোঝার ক্ষমতা এই রাশির জাতকদের মধ্যে অনেক বেশি থাকে। মিথুন রাশির জাতকদের থেকেও বেশি ভালো ভাবে মানুষের মিথ্যা ধরতে সক্ষম হয় এই রাশির জাতকেরা।

5/6
মকর/Capricorn
মকর/Capricorn

এই রাশির জাতকেরা সন্দেহপ্রবণ হয়ে থাকে। ফলত বিন্দুমাত্র সন্দেহ হলেও এই রাশির জাতকেরা তা প্রকাশ করানোর জন্য বারে বারে ঘুরিয়ে প্রশ্ন করতে পারে। বিপরীতের মানুষ সাবধান না হলে ধরা পড়তেও পারে।

6/6
কুম্ভ/Aquarius
কুম্ভ/Aquarius

সহজেই কোনও মানুষ মিথ্যা বললে তা ধরে ফেলার ক্ষমতা রাখে এই রাশির জাতকেরা। মিথ্যাবাদী তার মিথ্যা স্বীকার না করা পর্যন্ত বিভিন্ন প্রশ্ন করতে থাকেন। অপরদিকে মিথ্যা স্বীকারকারীদের ক্ষমাসুলভ চোখে দেখেন এই রাশির মানুষজন।





Read More