Home> রাজ্য
Advertisement

"হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান, ধর্মের প্রতি আস্থা পালন করি", নন্দীগ্রাম থেকে বার্তা Suvendu-র

"মন্ত্রিত্ব ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিধায়ক পদ ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিজেপি (BJP) সদস্যপদ গ্রহণের পর এলাম আজ, মানুষ গ্রহণ করেছে।" 

নিজস্ব প্রতিবেদন : "আমি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। ধর্মের প্রতি আস্থা পালন করি। আবার যখন জনপ্রতিনিধি। তখন সেই দায়িত্বও সমানভাবে পালন করি।" নন্দীগ্রামের রোড শো থেকে স্পষ্ট ও সরাসরি বার্তা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। শিবির বদলের পর আজই প্রথম নন্দীগ্রামে শুভেন্দু। অধিকারী গড় বলে পরিচিত নন্দীগ্রামে আজ রাজনৈতিক সভা না থাকলেও, তিনি কী বলেন, সেদিকে নজর ছিল সবারই। আর অরাজনৈতিক মঞ্চ থেকেই কৌশলী বার্তা দিলেন শুভেন্দু অধিকারী।

কাঁথির পর আজ নন্দীগ্রামে (Nandigram) রোড শো করছেন শুভেন্দু (Suvendu Adhikari)। টেঙ্গুয়া থেকে নন্দীগ্রামবাজার পর্যন্ত এই রোড শো কর্মসূচি রয়েছে। তারপর তিনি যাবেন জানকীনাথ মন্দিরে। কাঁথির মত শুভেন্দুর নন্দীগ্রামের রোড শো-তেও উপছে পড়েছে ভিড়। এককথায় জনজোয়ার শুভেন্দুর রোড শোয়ে। কেউ ফুল ছুড়ছেন। কেউ হাত তুলে অভিবাদন জানাচ্ছেন। প্রত্যুত্তরে শুভেচ্ছা জানাচ্ছেন শুভেন্দুও। 

রোড শো থেকেই শুভেন্দু বলেন, "মন্ত্রিত্ব ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিধায়ক পদ ছাড়ার পর এসেছি, মানুষ বরণ করেছে। বিজেপি (BJP) সদস্যপদ গ্রহণের পর এলাম আজ, মানুষ গ্রহণ করেছে। আমি হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান। ধর্মের প্রতি আস্থা পালন করি। আবার যখন জনপ্রতিনিধি। তখন সেই দায়িত্বও সমানভাবে পালন করি।" 

আরও পড়ুন, পূর্ব মেদিনীপুর তৃণমূলে ফের ভাঙন! দল ছাড়লেন আরেক Suvendu ঘনিষ্ঠ

প্রসঙ্গত, ৮ জানুয়ারি নন্দীগ্রামে (Nandigram) সভা করবেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেই সভা থেকেই মুখ্যমন্ত্রীকে জবাব দেবেন বলে জানিয়েছিলেন তিনি। কারণ, তার আগের দিন ৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা কর্মসূচি ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। কিন্তু অখিল গিরি করোনায় অসুস্থ থাকার কারণে, ৭ তারিখে মুখ্যমন্ত্রীর সভা স্থগিত হয়ে গিয়েছে। আপাতত ৭ তারিখ নন্দীগ্রামে তৃণমূলের (TMC) কর্মীসভা করবেন সুব্রত বক্সী। এদিকে মুখ্যমন্ত্রীর সভা স্থগিত হতেই পাল্টা কটাক্ষ করেছে বিজেপি শিবির।

আরও পড়ুন, অখিল গিরির করোনা, তাই মমতার নন্দীগ্রামের সভা পিছোল!

Read More