Home> দেশ
Advertisement

''৪০ হাজার রোহিঙ্গার নাম ভোটার তালিকায়! অমিত শাহ কি ঘুমোচ্ছিলেন?'' ওয়েইসির পাল্টা

ওয়েইসির সঙ্গে এদিন মহম্মদ আলি জিন্নার তুলনা টেনেছিলেন তেজস্বী সূর্য।

''৪০ হাজার রোহিঙ্গার নাম ভোটার তালিকায়! অমিত শাহ কি ঘুমোচ্ছিলেন?'' ওয়েইসির পাল্টা

নিজস্ব প্রতিবেদন- ৩০ থেকে ৪০ হাজার রোহিঙ্গা ঢুকে পড়েছে হায়দরাবাদে। তাদের নামও জুড়ে গিয়েছে ভোটার তালিকায়। আর রোহিঙ্গাদের অনুপ্রবেশে ও হায়দরাবাদে ঘাঁটি গেড়ে বসতে সবরকম সাহায্য করেছে আসাদউদ্দিন ওয়েইসি ও তাঁর দলবল। এমনই মারাত্মক অভিযোগ করেছিলেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। ওয়েইসির বিরুদ্ধে অবশ্য এর আগেও অনুপ্রবেশে সাহায্য করার অভিযোগ করেছিল গেরুয়া শিবির। তবে এবারের অভিযোগ সবচেয়ে গুরুতর। আর তাই বিজেপির এমন মারাত্মক অভিযোগের পর আর চুপ কর থাকেননি ওয়েইসি। তিনিও পাল্টা দিয়েছেন।

ওয়েইসি বলেছন, ''ভোটার লিস্টে ৩০-৪০ হাজার রোহিঙ্গার নাম থাকলে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কি এতদিন ঘুমোচ্ছিলেন! ঘৃণা ছড়াতে বিজেপি বারবার সুযোগ বুঝে এসব ভিত্তিহীন অভিযোগ করে। ৩০ থেকে ৪০ হাজার রোহিঙ্গা দেশে ঢুকে পড়লে তো স্বরাষ্ট্রমন্ত্রীর খোঁজ রাখা উচিত ছিল। অনুপ্রবেশ আটকানো উচিত ছিল। আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে চ্যালেঞ্জ করছি, ভোটার তালিকায় নাম আছে এমন এক হাজার রোহিঙ্গার নাম উনি প্রকাশ করে দেখান! তবেই বিজেপির অভিযোগের সত্যতা প্রমাণ হবে।''

আরও পড়ুনজিন্নার নতুন অবতার ওয়েসিকে ভোট দেওয়ার অর্থ ভারতের বিরুদ্ধে ভোট দেওয়া: তেজস্বী সূর্য
 

উল্লেখ্য, ওয়েইসির সঙ্গে এদিন মহম্মদ আলি জিন্নার তুলনা টেনেছিলেন তেজস্বী সূর্য। আকবরউদ্দিন ও আসাদউদ্দিনকে আক্রমণ করে এদিন তেজস্বী বলেন, ''ওদের মুখে উন্নয়নরে কথা মানায় না। ওল্ড হায়দরাবাদে ওরা সবরকম উন্নয়নের কাজে বাধা দেয়। ওরা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয়দাতা। এটাই হায়দরাবাদে ওদের পরিচয়।''  গ্রেটার হায়দবারাবাদ পুরসভা নির্বাচন সামনেই। তার আগে হিন্দু-মুসলমান দ্বন্দ্ব বাঁধিয়ে ফায়দা নিতে চাইছে বিজেপি। এমনই অভিযোগ করেছেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM)-এর নেতা ওয়েইসি।

Read More