Home> দেশ
Advertisement

বাড়িতেই বসেই মিলবে হায়দরাবাদ, লখনউয়ের বিরিয়ানি! জোম্যাটোর নয়া চমক

কলকাতা থেকে বেকড রসগোল্লা, হায়দরাবাদের বিরিয়ানি, বেঙ্গালুরু থেকে মাইসোর পাক, লখনউ থেকে কাবাব, পুরনো দিল্লি থেকে বাটার চিকেনের মতো বিখ্যাত খাবারগুলি অর্ডার করতে এবং উপভোগ করতে পারে। দিল্লি বা জয়পুরের পিয়াজ কচোরি। আপনার অর্ডার ফ্লাইট/রোডের মাধ্যমে আপনার শহরে পৌঁছে দেওয়া হবে।

বাড়িতেই বসেই মিলবে হায়দরাবাদ, লখনউয়ের বিরিয়ানি! জোম্যাটোর নয়া চমক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এখন আর সন্দেশ কিনতে কলকাতা বা সেরা বিরিয়ানি পেতে হায়দরাবাদ যেতে হবে না। কারণ সেই দায়িত্ব কাঁধে নিয়েছে জোম্যাটো। বিভিন্ন শহর থেকে আপনার পছন্দের খাবার নিয়ে আসবে তারাই। ফুড-ডেলিভারি অ্যাপটি এখন ইন্টারসিটি লিজেন্ডস নামে একটি নতুন পরিষেবা চালু করেছে। যা ইউজারদের ভারতের বিভিন্ন শহর থেকে নির্দিষ্ট খাবারের আইটেম অর্ডার করতে সাহায্য করবে। জোম্যাটো বর্তমানে গুরগাঁও এবং দক্ষিণ দিল্লিতে নতুন পরিষেবা চালু করেছে। এর মানে হল যে শুধুমাত্র গুরগাঁও এবং দক্ষিণ দিল্লির লোকেরা এমন অর্ডার দিতে সক্ষম হবে।

নতুন পরিষেবাগুলি সম্পর্কে কথা বলতে গিয়ে, Zomato-এর সহ-প্রতিষ্ঠাতা দীপিন্দর গোয়েল উল্লেখ করেছেন যে মানুষ "কলকাতা থেকে বেকড রসগোল্লা, হায়দরাবাদের বিরিয়ানি, বেঙ্গালুরু থেকে মাইসোর পাক, লখনউ থেকে কাবাব, পুরনো দিল্লি থেকে বাটার চিকেনের মতো বিখ্যাত খাবারগুলি অর্ডার করতে এবং উপভোগ করতে পারে। দিল্লি বা জয়পুরের পিয়াজ কচোরি। আপনার অর্ডার ফ্লাইট/রোডের মাধ্যমে আপনার শহরে পৌঁছে দেওয়া হবে। তবে তা পৌঁছতে প্রায় এক দিন সময় লাগতে পারে। গয়াল আরও বলেন, অর্ডারটি পৌঁছনোর আগে পুনরায় গরম করা যেতে পারে। পুনরায় ফ্রিজ করাও যেতে পারে।

“আমরা Zomato-এ কিছু সেরা সমস্যা সমাধানকারী এবং পণ্য নির্মাতাদের একত্রিত করেছি যাতে ভারত জুড়ে শহরগুলি থেকে জনপ্রিয় খাবারগুলি আপনার দোরগোড়ায় আনার উপায় খুঁজে পাওয়া যায়। এই রন্ধনসম্পর্কীয় বিশিষ্ট জিনিসগুলি তাদের শহরের গ্যাস্ট্রোনমিক্যাল আবশ্যকীয় জিনিস হিসাবে পরিচিত। তা এতটাই যে আপনার সেই শহরে পরিদর্শন তাদের স্বাদ না নিলে অসম্পূর্ণ রয়ে যাবে।'' জোম্যাটোও খাবারের মানের দিকে নজর রাখবে। আন্তঃনগর কিংবদন্তি পরিষেবাগুলি ব্যবহার করে অর্ডার করা যেতে পারে এমন নির্দিষ্ট খাবারের সুগন্ধ, টেক্সচার এবং স্বাদ যাতে উচ্চ মানের থাকে তা নিশ্চিত করার জন্য ল্যাব পরীক্ষা করা হয়েছে।

আপনি যদি স্পিলেজ সমস্যা নিয়ে উদ্বিগ্ন হন, তবে গয়াল ব্লগে আশ্বাস দেন যে রেস্তোরাঁর দ্বারা খাবারটি নতুনভাবে প্রস্তুত করা হয় এবং বায়ু পরিবহনের সময় এটি নিরাপদ রাখতে পুনরায় ব্যবহারযোগ্য এবং টেম্পার-প্রুফ পাত্রে প্যাক করা হয়। অত্যাধুনিক মোবাইল রেফ্রিজারেশন প্রযুক্তি খাবারকে হিমায়িত করার প্রয়োজন ছাড়াই বা কোনো ধরনের প্রিজারভেটিভ যোগ করার প্রয়োজন ছাড়াই সংরক্ষণ করে। আপনি অর্ডার পেলে খাবার খাওয়ার আগে মাইক্রোওয়েভ, এয়ার-ফ্রাই বা প্যান-ফ্রাই করতে পারেন।

আরও পড়ুন, প্লেনে শিশুকে কোলে নিয়ে শান্ত করছেন কর্মী! এয়ার ইন্ডিয়ার স্টাফের ব্যবহার ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More