Home> দেশ
Advertisement

Delivery Boy in Horse back: পেট্রোল পাম্পে লম্বা লাইন, ঘোড়ায় চড়েই দৌড়লেন ডেলিভারি বয়

Delivery Boy in Horse back: কেউ কেউ ওই ভিডিয়ো দেখে প্রশ্ন তুলেছেন  ঘোড়ার পিঠে চড়া ওই যুবক আদৌ জোম্য়াটের ডেলিভারি বয় কিনা। নাকি কেউ ওইরকম জোম্য়াটের ব্যাগ নিয়ে মানুষের নজর কাড়ার জন্য ওই কাজ করেছেন।

Delivery Boy in Horse back: পেট্রোল পাম্পে লম্বা লাইন, ঘোড়ায় চড়েই দৌড়লেন ডেলিভারি বয়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনলাইন খাবার সরবারহ সংস্থার কর্মীদের বহু ছবি, ভিডিয়ো বিভিন্ন সময়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার হায়দরাবাদের এমনই এক ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। হায়দরাবাদের ওই ডেলিভারি বয়কে দেখা যাচ্ছে ঘোড়ার পিঠ চড়ে খাবার ডেলিভারি দিতে বেরিয়ে পড়েছেন। ব্যাস্ত রাস্তায় ঘোড়ায় চড়ে দৌড়চ্ছেন এক ব্যক্তি। কাঁধে তার জোম্যাটোর ব্যাগ। ওই ডেলিভারি বয়কে দেখে রাস্তায় মানুষ থমকেছেন। কেউ কেউ ভিডিয়ো করেছেন।

আরও পড়ুন-ফের বৃষ্টিতে ভিজবে পশ্চিমের একাধিক জেলা, আগামী সপ্তাহেই জাঁকিয়ে শীত দক্ষিণবঙ্গে

যিনি ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি অবশ্য দাবি করেছেন, হায়দরাবাদে রপেট্রোল পাম্প বন্ধ ছিল। চাঁচলগুডায় এক ডেলিভারি বয় ঘোড়ায় চড়ে বেরিয়ে পড়েছেন তাঁর কাজে।  

নতুন পরিবাহন আইনের বিরুদ্ধে প্রতিবাদে কয়েকদিন ধরেই রাস্তায় নেমে বিক্ষোভ দেখাচ্ছেন ট্রাক চালকরা। পাশাপাশি ট্রাক বন্ধও রেখেছেন তাঁরা। তার ফলেই হায়দরাবাদের বিভিন্ন অংশ পেট্রোল পাম্পগুলিতে পেট্রোল পৌঁছতে পারেনি। তার ফলে বন্ধ ছিল বহু পেট্রোল পাম্প। যেসব পাম্প খোলা ছিল তাদের নাভিশ্বাস উঠছে কয়েকদিন। হায়দরাবাদ, মুম্বই, লখনউ-সহ একাধিক শহরে দেখা গিয়েছে এই দৃশ্য।

এদিকে, কেউ কেউ ওই ভিডিয়ো দেখে প্রশ্ন তুলেছেন  ঘোড়ার পিঠে চড়া ওই যুবক আদৌ জোম্য়াটের ডেলিভারি বয় কিনা। নাকি কেউ ওইরকম জোম্য়াটের ব্যাগ নিয়ে মানুষের নজর কাড়ার জন্য ওই কাজ করেছেন।

গতবছর এরকম একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্য়াল মিডিয়ায়। সেবার দেখা গিয়েছিল ঘোড়ায় চড়ে খাবার দিতে বেরিয়ে পড়েছেন সুইগি-র এক ডেলিভারি বয়। পরে দেখা গিয়েছিল ঘোড়ায় চড়ে ওই ব্যক্তি সুইগির সঙ্গে জড়িতই নন। নজর কাড়ার জন্য ওরকম করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More