Home> দেশ
Advertisement

হাসপাতালে Oxygen পৌঁছে দেবে Zomato, পাশে দাঁড়াল Delhivery, Paytm

ইতিমধ্যেই Donation Drive শুরু করেছে পেটিএম

হাসপাতালে Oxygen পৌঁছে দেবে Zomato, পাশে দাঁড়াল Delhivery, Paytm

নিজস্ব প্রতিবেদন: 'সবে মিলি করি কাজ'। অক্সিজেন সঙ্কটে এবার দেশের পাশে এসে দাঁড়াল Zomato, Delhivery ও Paytm। Zomato এর সমাজসেবী সংস্থা Zomato Feeding India এর নতুন অভিযান শুরু হয়েছে যার নাম 'Help Save My India'।  এই অভিযানে কুরিয়ার সংস্থা Delhivery এর সঙ্গে যৌথভাবে তাঁরা কোভিড পরিস্থিতিতে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও প্রয়োজনীয় জিনিসপত্রের জোগান দেবে। 

আরও পড়ুন: মাংস ছাড়াই আমিষ!বিকল্প সয়াবিনে

উল্লেখ্য, এই অভিযানের জন্য ৫০ কোটির তহবিল গঠনের চেষ্টা করছে অনলাইন খাবার ডেলিভারী সংস্থা Zomato।  এর জন্য তাঁদের সাহাযার্থে এগিয়ে এসেছে ডিজিটাল পেমেন্ট অ্যাপ ও ওয়ালেট Paytm। রবিবার ৫০ কোটির তহবিল গঠনের জন্য ইতিমধ্যেই Donation Drive শুরু করেছে তাঁরা। টাকা উঠলেই তা দিয়ে অক্সিজেন কনসেনট্রেটর জোগানের ব্যবস্থা করা হবে বলে জানানো হয়েছে সংস্থার তরফে।

আরও পড়ুন: তেরঙ্গায় সাজল Burj Khalifa, 'ভারতের পাশে আছি', বার্তা UAE এর

 

অভিনব পদক্ষেপ নিচ্ছে Delhivery ও। তাঁদের বিমান সংস্থার সঙ্গে যৌথ সহাবস্থানে অক্সিজেন আমদানির সুবিধার্তে ভর্তুকিযুক্ত চার্টার্ড বিমান চালানোর পরিকল্পনা নিয়েছে। 

প্রসঙ্গত, দেশে উত্তরোত্তর করোনা বৃদ্ধির সঙ্গে দেখা দিয়েছে অক্সিজেন সঙ্কটও (Oxygen Shortage)। সবচেয়ে খারাপ অবস্থা দিল্লির। এই অবস্থায় দেশে অক্সিজেনের জোগান বাড়াতে সাধ্যমতো সরকারের পাশে এসে দাঁড়িয়েছে ছোট বড় বিভিন্ন সংস্থা।

Read More